ডাকসু ভিপি ওপর হামলার আমি এটার নিন্দা করি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ডাকসু ভিপি নুরুল হক নূরসহ অন্যদের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘ভিন্ন মত প্রকাশের অধিকার প্রত্যেকের আছে। ডাকসুর ভিপি আমাদের সমালোচনা করতে পারে, সে অধিকার তার আছে। এখানে অন্যান্য যে বহিরাগত আসে, এসব কথা অনেকে বলে। যতকিছুই হোক যে হামলাটা হয়েছে এটা নিন্দনীয় এবং আমি এটার নিন্দা করি।

সোমবার সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব এক বলেন।

ওবায়দুল কাদের বলেন, নেত্রী স্পষ্টভাবে বলে দিয়েছেন- ঘটনার সঙ্গে যারা জড়িত, তারা দলীয় পরিচয়ের হলেও তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে। প্রশাসনিকভাবেও এটা আইন প্রয়োগকারী সংস্থাকে বলা হয়েছে। যারাই অপকর্ম করে থাকুক, এভাবে প্রকাশ্যে এ ধরণের হামলার বিচার হওয়া উচিত। আমরা আমাদের পার্টির পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করি।

ছাত্রলীগ বার বার খারাপ খবরের শিরোনাম হয়- মাঝে মাঝে এগুলো হয়, এখানে আবার মুক্তিযুদ্ধ মঞ্চে নামে একটি প্রতিষ্ঠান আছে। সেটা তো সরাসরি আমাদের দলের সঙ্গে জড়িত নয়। সেখানে মুক্তিযুদ্ধের মঞ্চেরও কেউ কেউ জড়িত।

হামলাকারীদের মধ্যে ছাত্রলীগ নেতাও আছেন- এমন প্রশ্নে তিনি বলেন, আগে ছাত্রলীগ করতে পারে। এরমধ্যে একজনের কথা শুনেছি তবে তাকে তার অপকর্মের জন্য ছাত্রলীগ আগেই বহিষ্কার করেছে। বিতর্কিত বলে অনেক আগেই তাকে বহিষ্কার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর