,

11

নবগঠিত ইতালি আওয়ামী লীগের মতবিনিময় সভা

 

হাওর বার্তা ডেস্কঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন এবং বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে আলোচনা সভা করেছে ইতালি আওয়ামী লীগ। রোমের প্রেনেস্তিনাস্থ একটি রেস্টুরেন্টে এই সভা আয়োজিত হয়।

ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান সর্দারের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন নবগঠিত ইতালি আওয়ামী লীগের উপদেষ্টা আলী আহমদ ঢালী। এ সময় প্রধান আলোচক হিসেবে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু।

শেখ হাসিনার স্পেন সফরকালে ইতালি আওয়ামী লীগে নেতারা প্রধানমন্ত্রীকে বৃষ্টিতে ভিজে ইতালি আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানানোর কারণে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতারা। বিজয়ের মাস ডিসেম্বর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং ১৬ ডিসেম্বর উদযাপন উপলক্ষে কর্মসূচি গ্রহণ করা হয়।

এ ছাড়া ইতালি আওয়ামী লীগের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলনে ইতালি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজী, সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সহ-সভাপতি নজরুল ইসলাম মাঝি, সর্দার লুৎফর রহমানসহ প্রায় বিশ জন সম্মেলনে অংশগ্রহণ করবেন।

সভায় বক্তব্য দেন সহ-সভাপতি জামান মোক্তার, কামরুল হাসান মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মান্নান মাতবর, মাসুদ সিদ্দিকি, সাংগঠনিক সম্পাদক স্বপন হাওলাদার, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক সোহেল রানা, ধর্ম বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, শ্রম ও ত্রাণ বিষয়ক সম্পাদক ইব্রাহীম হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুরাদ খান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. নুরুল কবির, ইতালি আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন তালুকদার, রোম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুইট।

সভায় আরও উপস্থিত ছিলেন আরিফ হোসেন, রফিকুল ইসলাম রনি, শাহীন পালোয়ান, আরিফ হোসেন, সাব্বির মুন্সীসহ আরো অনেকে। সভায় বক্তারা নতুন নেতৃত্বের মাধ্যমে তারা যাতে আরও সুশৃঙ্খল ও একতাবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারেন এই আশাবাদ ব্যক্ত করে নবগঠিত ইতালী আওয়ামী লীগের সার্বিক সাফল্য কামনা করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর