লালমোহনের মানুষ অনেক ত্যাগ স্বীকার করেছে: তোফায়েল আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, লালমোহনের মানুষ আমার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। তারা ২০০১ সালে আমার নির্বাচন করায় বিএনপি নেতাকর্মীদের কাছে অনেক নির্যাতন ও অত্যাচার সহ্য করেছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতার আমলে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী এলাকায় আসতে পারেনি। বাড়ি-ঘর ছেড়ে তাদের পালিয়ে বেড়াতে হয়েছে।

মঙ্গলবার দুপুরে লালমোহন উপজেলার আওয়ামী লীগের আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে ভোলার লালমোহন উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে টেলি কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

সভাপতির বক্তব্যে নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে লালমোহন ও তজুমদ্দিনের মানুষের সেবা করার জন্য পাঠিয়েছেন। তার নির্দেশে আমি আপনাদের পাশে রয়েছি।

তিনি বলেন, বিএনপির ক্ষমতার আমলে লালমোহান ও তজুমদ্দিন ছিল সন্ত্রাসী জনপথ। সে জনপথকে আজ শান্তির জনপথে রূপান্তর করেছি। ভোলা-৩ আসনের মানুষ এখন শান্তিপ্রিয়।

এ সম্মেলনে নুরুন্নবী চৌধুরী শাওনকে সভাপতি, ফখরুল আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্যবিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে লালমোহন পৌরসভা ও উপজেলার এবং বিভিন্ন ইউনিয়নের প্রায় ১৫ হাজার নেতাকর্মী, কাউন্সিলর-ডেলিকেটরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর