,

a4

শর্মি ইসলাম স্বপ্ন পূরণ করতে চাকরি ছেড়েছেন

হাওর বার্তা ডেস্কঃ প্রখ্যাত চিত্রকর এসএম সুলতানের স্মৃতিধন্য নড়াইলের মেয়ে শর্মি ইসলাম। একাধারে একজন নৃত্যশিল্পী, অভিনেত্রী ও মডেল। দেশীয় মিডিয়ার উঠতি অভিনেত্রী মডেল। সুন্দরী, সুদর্শনা, শিক্ষিতা আর স্মার্ট মেয়ে। শোবিজে এসেছেন মাত্র বছর দেড়েক হলো। তাতেই নির্মাতা আর দর্শকদের নজরে এসেছেন এই মেয়েটি।

অভিনয়, নাটক, টেলিফিল্ম, শর্ট ফিল্ম আর মডেলিং করছেন বিভিন্ন শিল্পীর মিউজিক ভিডিওতে। সম্প্রতি শর্মি জি কুরিয়ার সার্ভিসের একটি বিজ্ঞাপনে কাজ করেন। টনক মাসুদ পরিচালিত বিজ্ঞাপনটি সময়, ৭১ টিভি, নিউজ ২৪, এটিএন বাংলা ও বাংলা ভিশনে প্রচার হচ্ছে। বাবা এ আর এম নজরুল ইসলাম আলম তাকে নড়াইলের লোহাগড়ার স্থানীয় একাডেমিতে ভর্তি করিয়ে দেন। এরপর যুক্ত হন মঞ্চ নাটকের সাথে। ওখানকার গণনাট্য সংস্থার হয়ে বেশ কিছু মঞ্চ নাটকে অভিনয় করেন। এগুলোর মধ্যে কালপুরুষ নামের একটি নাটকে অসংখ্য শো করেছেন তিনি। অভিনয় এবং নাচে ওই সময়ে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছেন বলে জানান শর্মি।

মুক্তিযোদ্ধা বাবা সরকারি চাকরিজীবী হওয়ায় ২০০৬ সালে তার পুরো পরিবার ঢাকায় চলে আসে। তখন কিশোরী বয়সে উদীচীর সাথে যুক্ত হন আশৈশব অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখা শর্মি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর