,

কারিগরি সমস্যার জন্য ফেসবুক ক্ষমা চেয়েছে
কারিগরি সমস্যার জন্য ফেসবুক ক্ষমা চেয়েছে

কারিগরি সমস্যার জন্য ফেসবুক ক্ষমা চেয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কারিগরি সমস্যার জন্য গত বুধ ও বৃহস্পতিবার ফেসবুক ব্যবহারে অসুবিধা থাকায় ক্ষমা চেয়েছে কর্তৃপক্ষ। এই দুইদিন ফেসবুক, ইনস্টাগ্রাম, মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ ব্যবহারে বিশ্বব্যাপী সমস্যা হয়। এবিষয়ে ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, যে কারিগরি ত্রুটির কারণে ফেসবুকের সেবায় বিঘ্ন ঘটেছিল তা ঠিক করা হয়েছে।

বৃহস্পতিবার অনেকেই টুইটার ব্যবহার করে ফেসবুকের সেবাগুলো ব্যবহারে সমস্যার কথা জানান। এর ২৪ ঘণ্টা পর ফেসবুক জানায়, সমস্যার সমাধান হয়েছে এবং পুরো সিস্টেম ধীরে ধীরে স্বাভাবিক হয়ে যাচ্ছে। ফেসবুকের এ সমস্যা মূলত সার্ভার কনফিগারেশনে পরিবর্তনের কারণে ঘটেছিল। ফেসবুকের পক্ষ থেকে বলা হয়, অসুবিধার জন্য আমরা অত্যন্ত দুঃখিত এবং প্রত্যেকের ধৈর্যের প্রশংসা করি।
বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশেই বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফেসবুক ব্যবহার করতে না পেরে অভিযোগ জানান অনেক ব্যবহারকারী। পোস্ট শেয়ার বা মেসেজ আদান-প্রদান করতে পারেননি অনেকে। ফেসবুকের মতো একই অবস্থা হয় ইনস্টাগ্রাম ব্যবহারকারীদেরও। ফেসবুক মেসেঞ্জার ব্যবহারকারীরাও একই অভিযোগ জানিয়েছেন। তবে শুক্রবার থেকে ফেসবুকের সেবাগুলো স্বাভাবিক হতে শুরু করেছে।এমকে

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর