তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে রাজপথে এগিয়ে নিতে হবে- সোহেল

হাওর বার্তা ডেস্কঃ তৃণমুল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে রাজপথের সকল কর্মসূচি সফল করার মাধ্যমে প্রহসনের বিচারে কারাবন্দী ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে এগিয়ে নিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সকল স্তরের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল। শুক্রবার (২২ নভেম্বর) নয়াপল্টনস্থ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয়ের ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র এক কর্মীসভায় এই বক্তব্য দেন হাবিব উন নবী খান সোহেল। এসময় তিনি দ্রব্যমূল্যের উর্দ্ধগতির ফলে জনজীবনের দূর্বিষহ অবস্থার কথা তুলে ধরে বলেন, বর্তমান আওয়ামী সরকার সাধারণ জনগণের ভোটে নির্বাচিত হয় নাই, তাই জনগণের সুবিধা-অসুবিধার প্রতি তাদের কোনো ভ্রুক্ষেপ নাই। দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতির ফলে জনজীবনে যে দূর্ভোগ তৈরী হয়েছে তা আমলে না নিয়ে সরকারের মন্ত্রীরা একেক জন একেক রকম হাস্য পরিহাসমূলক মন্তব্য করছেন, যা একদিকে অপমানজনক এবং অন্যদিকে কষ্টেরও।
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার এর সঞ্চালনায় এই সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র নেতৃবৃন্দসহ বিভিন্ন থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার তার বক্তব্যে বলেন, ঘোষিত কর্মসূচি সমূহ সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি রাজপথে তাদের সামর্থ্যরে প্রমান দিবে। তিনি সকল নেতাকর্মীকে ঘোষিত কর্মসূচি সফল করার আহবান জানান।
সভায় বিএনপি’র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক প্রস্তাব গৃহীত হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর