লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে প্রাণ গেল বিশ্বনাথের হিরণ আলীর

হাওর বার্তা ডেস্কঃ লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে আহত সিলেটের বিশ্বনাথের হিরণ আলী অবশেষে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বৃহস্পতিবার রাত বাংলাদেশ সময় ১১টায় লন্ডনের একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। হিরণ আলী সপরিবারে দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করতেন।তিনি বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের উজান মসলা বৈদ্যকাপন গ্রামের মৃত ইরপান আলীর ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার যুক্তরাজ্য পূর্ব লন্ডনের হিরণ মিয়ার নেলসন স্ট্রিটে নিজ ঘরের সামনে সন্ত্রাসীরা তাকে গুলি করে। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। সংকটাপন্ন অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় রয়েল হসপিটালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত হিরণ আলীর চাচাত ভাই যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন সাংবাদিকদের বলেন, সন্তানদের জন্য খাবার আনতে হিরণ আলী গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় (লন্ডন সময়) ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে স্থানীয় রয়েল লন্ডন হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষ বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর