,

10

ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার পূনর্মিলনী অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ আমরা সবাই বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে বন্ধুত্বের বন্ধনে ঐক্যবদ্ধ  এই শ্লোগানকে সামনে রেখে আওয়ামী ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লা (এফসিএফ) এ উদ্যোগে ১ম পূনর্মিলনী উপলক্ষে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। অনষ্ঠানের আবারও পূর্ণ মিলন ঘটে সংগঠনটির নতুন, পুরাতন সকল বন্ধুদের সাথে।

গতকাল সন্ধ্যায় হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে আওয়ামী ফ্রেন্ডস সার্কেল ফত্ুল্লা আহবায়ক ও ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে ও ফতুল্লা ফ্রেন্ডস সার্কেলের সভাপতি মো লুৎফর রহমান স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগরের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, বঙ্গবন্ধু দুস্থ কল্যান সংস্থার সভাপতি মো.মাহাবুব রহমান, ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুন্ম সম্পাদক বি.এম শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদু, সমাজ সেবক গিয়াস উদ্দিন, জাতীয় শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সহ সভাপতি মো.সিরাজ উদ্দিন জনী ।

খন্দকার লুৎফর রহমান স্বপন তার বক্তব্যে বলেন, আমরা যারা রাজনীতি করছি তাদের মধ্যে অনেকেই আছে যাদের আর্থিক অবস্থা তেমন ভালো নয় । অনেকেই মনে করেন শামীম ওসমানের কর্মী মানেই কোটি কোটি টাকার মালিক। প্রকৃতপক্ষে তা নয় আমরা রাজনীতি করছি আওয়ামী লীগকে ভালো বেসে, বঙ্গবন্ধুকে ভালো বেসে। বিশেষ করে আমাদের সাথে যারা আছেন তারা অর্থের জন্য রাজনীতি করিনি। আমাদের ফ্রেন্ডস সার্কেলের উদ্দেশ্য হলো, যাদের আর্থিক অবস্থা ভালো তারা যেন আর্থিক ভাবে দুর্বলদের ছেলেমেয়ের পড়াশুনার জন্য আর্থিক ভাবে সহায়তা করা ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর