ওমরাহ করতে গেলেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ওমরাহ পালনে সৌদি আরব গিয়েছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার মধ্যরাতে ফ্লাইটে করে দেশ ত্যাগ করেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

ক্রিকেটার, কোচিং স্টাফ, ক্রিকেটের অতিথিদের স্বাগত জানানো ও বিদায়ী অভ্যর্থনা জানাতে বোর্ডের পক্ষ থেকে উপস্থিত থাকেন ওয়াসিম খান। রাতে তিনি নিজের ফেসবুক প্রোফাইলে সাকিবের সঙ্গে একটি ছবি আপলোড করেন।

যেখানে তিনি লিখেন, ওমরাহ পালন করতে জেদ্দার উদ্দেশে রওনা হচ্ছে সাকিব আল হাসান। তার জন্য আমার দোয়া রইলো।

সবকিছু ঠিকঠাক থাকলে ওমরাহ পালন করে দেশেই ফিরবেন সাকিব।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর আইসিসি কর্তৃক নিষিদ্ধ হওয়ার দিনই গুঞ্জন ছড়িয়েছিল, লম্বা সময়ের জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। পরে সেটি শুধু গুজবেই পরিণত হয়।

তাৎক্ষণিকভাবে কোথাও যাননি সাকিব। ছিলেন দেশেই। ক্রিকেট মাঠে নিষিদ্ধ হলেও, রাজধানীর অভিজাত এলাকায় খেলে বেড়িয়েছেন ফুটবল। এর বাইরে পেয়েছেন দেশের ক্রীড়াবিদদের মধ্যে সর্বোচ্চ করদাতার সম্মানসূচক পুরষ্কারও।

নিষিদ্ধ হওয়ার ফলে শুধু ক্যারিয়ারেই নয় বিপুল আর্থিক ক্ষতির সম্মুক্ষীন হয়েছেন সাকিব। এর ফলে এক বছরে ৩৬ টি আর্ন্তজাতিক ম্যাচ খেলতে পারছেন না তিনি, অন্যদিকে তার সঙ্গে সবধরনের চুক্তি বাতিল করতে যাচ্ছে উবার, ইউনিলিভারসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক ও দেশীয় কর্পোরেট প্রতিষ্ঠান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর