বাবার জন্য ক্ষমা চাইলেন রাঙ্গার মেয়ে

শহীদ নূর হোসেনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ব্যাপক সমালোচিত জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার মেয়ে মালিহা তাসমিন জুঁই বাবার হয়ে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন। গত মঙ্গলবার জুঁই ফেসবুক লাইভে এসে এ ব্যাপারে কথা বলেন। ভিডিওটি পরে ভাইরাল হয়।

লাইভ ভিডিওতে তিনি বলেন, ‘আমি মসিউর রহমান রাঙ্গা সাহেবের মেয়ে। বাবার হয়ে আমি কিছু কথা বলতে চাই। দয়া করে আমার কথাগুলো একটু শুনবেন এবং বোঝার চেষ্টা করবেন। ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। মানুষ মাত্রই ভুল করে। রাঙ্গা সাহেব দেশবাসী, নূর হোসেনের মা, ভাই, পরিবার এবং প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা প্রার্থনা করেছেন। আপনারা সবাই আমার বাবাকে ক্ষমা করবেন। দয়া করে আমার ভিডিওটি শেয়ার করবেন। ওই দিন সকালে পার্টি অফিসে গিয়ে নেতাকর্মীর কাছে বাবা শুনতে পান গণতন্ত্র দিবসে কিছু লোক বলেছেন, ‘এরশাদের দুই গালে জুতা মারো তালে তালে’।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম এইচএম এরশাদ সম্পর্কে এসব কথাবার্তা শোনার পর মাথা ঠিক ছিল না বাবার। বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারেননি তিনি। কারণ এরশাদকে নিজের বাবার মতো জানেন আমার বাবা। এজন্য প্রতিক্রিয়া জানতে গিয়ে নূর হোসেনকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। বাবার বিষয়টি আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন, বাবার হয়ে আমি সবার কাছে ক্ষমা চাই।’

এদিকে রাজনৈতিক অঙ্গনে প্রবল চাপে থাকা রাঙ্গা বুধবার (১৩ নভেম্বর) জাতীয় সংসদে দাঁড়িয়ে ক্ষমা চান। সংসদে তিনি বলেছেন, তিনি তিনদিন ধরে জ্বরে ভুগছেন। তাই ভুলভাল বক্তব্য দিয়ে ফেলেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর