,

3

বঙ্গবন্ধুর কন্যা আমার আদর্শ,যে নির্দেশনা দিয়েছেন সেটা বাস্তবায়ন করবোঃ হারুনুর রশীদ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য সচিব মো. হারুনুর রশীদ যখন সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছেন, ঠিক তখনই যুবলীগের এই সাদামাটা মানুষটির বিরুদ্ধে অপপ্রচার এবং ষড়যন্ত্রে মেতে উঠেছে একটি পক্ষ।

যুবলীগের বিতর্কিত ওই গ্রুপটি বিভিন্ন অনলাইন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যাচার করে সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করে যাচ্ছে। ক্যাসিনো এবং মাদক সন্ত্রাসের সঙ্গে জড়িত গ্রুপটি আগামী সম্মেলন এবং কমিটিতে নিজেদের আধিপত্য বিস্তারের চেষ্টা করে ব্যর্থ হয়ে মিথ্যাচার করছে যুবলীগ নেতা হারুনুর রশীদের বিরুদ্ধে।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের মতো এমন সৎ এবং সাদাসিধে মানুষটির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে যুবলীগের কেন্দ্রীয় কয়েকজন নেতা ক্ষোভ প্রকাশ করেন। যুবলীগ নেতারা বলছেন, হারুনুর রশীদ হারুন ভাই আমাদের গর্ব। তিনি অর্থের পেছনে ছুটেননি, দলের জন্য নিবেদিত প্রাণ। দলের সভানেত্রীর নির্দেশ পালন করছেন অক্ষরে অক্ষরে। সম্মেলন করতে গিয়ে ছোট ছোট উপ-কমিটিতে বির্তকির্তরা থাকার জন্য নানাভাবে অপচেষ্টা করলেও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হয়ে হারুনুর রশীদ কঠোর অবস্থান নিচ্ছেন। এতে বিতর্কিতরা ক্ষুদ্ধ হয়ে বিভিন্ন অখ্যাত অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া আইডি ব্যবহার করে তার বিরুদ্ধে প্রপাগান্ডা চালাচ্ছেন।

নেতাকর্মীরা ক্ষুদ্ধ কণ্ঠে বলেন, এইসব মিথ্যাচার করে বিতর্কিত ক্যাসিনো ব্যবসায়ী ও তাঁর দোষররা কমিটিতে ঠাই পাবেন না, কারা কারা এমনটি করছেন সেটা নেত্রীর নজরে ঠিকই আছে। আর যুবলীগের হারুনুর রশীদ কেমন নেতা সেটা সারা দেশবাসীই জানে।

অপপ্রচার প্রসঙ্গে জানতে চাইলে যুবলীগের সেক্রেটারি ও ২৩ নভেম্বর যুবলীগের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হারুনুর রশীদ বলেন, আমি জীবনে কোনো অসৎ পথে অন্যায় পথে এক টাকাও উপার্জন করিনি, মৃত্যুও আগ পর্যন্ত আল্লাহ যেন আমাকে অসৎ পথের একটি টাকাও যেন আমাকে স্পর্শ না করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যাই আমার আদর্শ, তিনি যে নির্দেশনা দিয়েছেন সেটা পদে পদে বাস্তবায়ন করবো। এইসব মিথ্যাচার এবং অপপ্রচার চালিয়ে আমার কাজ বাধাগ্রস্ত করতে পারবে না। উনার নির্দেশনার বাইরে আমি কখনই যাবো না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর