,

2

কাদের সাহেব আপ‌নি বড় গলায় কথা বল‌বেন না

হাওর বার্তা ডেস্কঃ বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা জয়নাল আবদীন ফারুক সেতুমন্ত্রীকে উদ্দেশ্য করে ব‌লেছেন, আপনারা পুলিশ ও প্রশাসনের বলে টিকে আছেন। জনগ‌ণের ভো‌টে নির্বা‌চিত না সুতরাং ওবায়দুল কাদের আপ‌নি বড় গলায় কথা বল‌বেন না। আপনাদের পায়ের তলায় মাটি নেই।

আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম খালেদা জিয়া ও অধ্যক্ষ সেলিম ভূইয়া মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের উদ্দেশে ফারুক বলেন, ক্ষমতায় যতদিন ইচ্ছা থাকেন আমার ব্যক্তিগত কোনো সমস্যা নাই কিন্তু ক্ষমতায় থাকতে হলে জনগণের ভোটে মাধ্যমে নির্বাচিত হয়ে ক্ষমতায় থাকতে হবে।

তিনি বলেন, পুলিশ প্রশাসনের জন্য আপনারা ক্ষমতায় আছেন। এই ক্ষমতা আর টিকিয়ে রাখতে পারবেন না। বাংলাদেশের ইতিহাসে কেউ স্বৈরাচারী পন্থায় বেশি দিন ক্ষমতায় থাকতে পারেনি।

সাদেক হোসেন খোকাকে নিয়ে তিনি বলেন, ঢাকা শহরে এই সাদেক হোসেন খোকা গেরিলা যুদ্ধ করে পাক বাহিনীকে পরাজিত করেছে। সাদেক হোসেন খোকা অবিভক্ত ঢাকার মেয়র। সে বাংলাদেশের মাটিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারছে না। তার পাসপোর্ট ব্লক করে দেওয়া হয়েছে।

মানববন্ধ‌নে আরো উপ‌স্থিত ছি‌লেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাড. আ. ছালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আলমগীর হোসেন, ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির সহ-সভাপতি ইউনুছ মৃধা, সহ সভাপতি ফরিদ উদ্দিন, সেলিম মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর