কচুরিপানায় মিলল রিফাতের লাশ

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় বাড়ির পাশের ডোবার কচুরিপানার ভেতর থেকে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে আদর্শ সদরের দুর্গাপুর ইউপির চম্পকনগরে এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত মেহেদী হাসান রিফাত চম্পকনগর গ্রামের প্রবাসী আলমগীর হোসেনের ছেলে এবং নর্থ-সাউথ চাইল্ড কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। দুর্বৃত্তরা তাকে হত্যা করে বাড়ির পাশের ডোবার কচুরিপানার ভেতর ফেলে যায়।

রিফাতের মা জেসমিন আক্তার জানান, শনিবার সন্ধ্যায় প্রাইভেট পড়তে গিয়েছিল রিফাত। কিন্তু পড়া শেষে বাড়ি না ফেরায় শিক্ষককে ফোন দিয়ে জানা যায় রিফাত সন্ধ্যা ৭টার দিকে বের হয়ে গেছে। পরে তার খোঁজ না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে বাড়ির পাশে পরিত্যক্ত ডোবার কচুরিপানার ভেতরে রক্তাক্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিফাতের মা আরো জানান, কিছুদিন আগে তার বাড়ি থেকে কিছু জিনিসপত্র চুরি হয়। ওই এলাকার বাসিন্দা হৃদয় নামে এক যুবকসহ কয়েকজনকে সন্দেহ করে তিনি সেসব উদ্ধারের জন্য চাপ দেন। এ নিয়ে তাদের সঙ্গে রিফাতের পরিবারের বিরোধ সৃষ্টি হয়। সেই পূর্ব শত্রুতার জের ধরে শিশু রিফাতকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধ বা গলায় আঘাত করে হত্যা করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আশা করি, দ্রুত হত্যাকাণ্ডের কারণ ও কারা জড়িত তা বের সম্ভব হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর