ক্যারিয়ারের ওপর বিয়ে কোনো প্রভাব ফেলবে না: সাবিলা নূর

হাওর বার্তা ডেস্কঃ  দীর্ঘদিনের প্রেমের পাট চুকিয়ে বন্ধুকে বিয়ে করতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। বিয়ে ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো সাবিলা নূরের সঙ্গে।

কবে নাগাদ বিয়ে করছেন?

২৪ অক্টোবর আমাদের হলুদ, ২৫ অক্টোবর বিয়ের অনুষ্ঠান ও ২৭ অক্টোবর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ঢাকার আলাদা তিনটি স্থানে অনুষ্ঠানের ভেন্যু আগে থেকেই নির্ধারণ করেছি। তবে ভেন্যুর নাম বলতে চাই না। (হা হা হা)। ডেকোরেশন, ফটোগ্রাফারসহ অন্যান্য আনুষঙ্গিক বিষয়গুলোও ঠিক করে ফেলেছি। এখন বিয়ের নিমন্ত্রণপত্র দেওয়া ও টুকটাক ছোট ছোট বিষয়গুলো গোছাচ্ছি।

বর্তমানে ব্যস্ততা কেমন?

কেনাকাটা সহ নানা রকম ব্যস্ততায় দিন কাটছে। কি করব না করব। বলতে পারেন দম ফেলার ফুরসত পাচ্ছি না।

শেষ পর্যন্ত আপনার প্রেম ও বিয়ের গুঞ্জনটাই সত্যি হলো…

ঠিক তা না। আগে যে প্রেম ও বিয়ের গুঞ্জন শুনেছেন সেটা ভুয়া ছিল।  বিয়ে করার সিদ্ধান্তটা হয়েছে তিন মাস আগে। অনেকে ফেইক নিউজ করেছিল যে ৬/৭ মাস আগেই আমাদের বিয়ে হয়েছে সেটা ঠিক নয়, মূলত তিন মাস আগে বিয়ে ঠিক করেছেন আমার বাবা মা।

আপনার বর সম্পর্কে জানতে চাই…

আমার বরের নাম নেহাল সুনন্দ তাহের । উনি একটা বেসরকারি টেলিভিশনে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। আর ওনার বাড়ি হচ্ছে চাঁদপুর। বাংলাদেশ বেতারের সাবেক উপ-মহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে সে। আমার হবু শাশুড়ি মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। ওরা এক ভাই ও এক বোন। ও আসলে আমার বন্ধু অভিনেতা তৌসিফ মাহবুবের বন্ধু। সেখান থেকে আমাদের দু’জনের পরিচয়। আমাদের মধ্যে তিন বছরের বন্ধুত্ব ছিল। এরপর প্রেম। এখন ফাইনালি বিয়ে করতে যাচ্ছি।

বন্ধুকে বিয়ে করার অনুভূতি কেমন?

অবশ্যই ভালো। আমি অনেক এক্সাইটেড, অনেক আশাবাদী। আমাদের মধ্যে বোঝাপড়ার বিষয়টা অনেক ভালো। কারণ ও আগে থেকেই আমার বন্ধু। আসলে আমি মনে করি বন্ধুকে স্বামী হিসেবে পাওয়াটা আমার জন্য আশীর্বাদ। এ জন্য নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি।  আশা করি সামনে ভালো কিছুই ওয়েট করছে আমার এবং আমাদের জন্য।

কাজে ফিরবেন আবার কবে?

আমার ইচ্ছে আছে নভেম্বরের মাঝামাঝি আবার কাজে ফিরব।

হানিমুন কোথায় করবেন?

এখনো পুরোপুরি ঠিক করিনি। তবে গ্রিস অথবা মরিশাসে যাওয়ার ইচ্ছে আছে। দেখা যাক।

সংসার নিয়ে কি ভাবছেন?

সংসার নিয়ে ওইরকম কোনো প্ল্যানিং নেই।  আর দশ জনের মতোই সংসার করব। বিশেষ কিছু এই মুহূর্তেই ভাবছি না।

বিয়ের পর অনেকেই কাজ ছেড়ে দেয়। আপনার ক্ষেত্রেও কি তাই ঘটবে?

আমি তো আগেই বললাম নভেম্বরের মাঝামাঝি আবার কাজ শুরু করব। সে ক্ষেত্রে কাজ ছাড়ার তো প্রশ্নই আসে না।  আর নেহালও আমার কাজকে খুব সাপোর্ট করে। ফলে বিয়ের পর আমার কাজেও কোনো সমস্যা হবে বলে মনে করি না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর