ধোনির ভবিষ্যত নিয়ে মুখ খুললেন সৌরভ

মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দলে সুযোগ করে দেন সৌরভ গাঙ্গুলি। অবসরের আগে তার হাতেই জাতীয় দলের অধিনায়কত্বের ব্যাটন তুলে দেন তিনি। নিজে না পারলেও অগ্রজের দেখানো পথ অনুসরণ করে ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন করেন ক্যাপ্টেন কুল।

সেই অনুজের কার্যত পরবাস নিয়ে এবার মুখ খুললেন সৌরভ। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হতে চলেছেন তিনি। দাদা জানালেন, দায়িত্ব নিয়ে ধোনির ক্রিকেট ভবিষ্যত নির্ধারণ করাই অন্যতম প্রধান কাজ হবে।

ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর ক্রিকেট থেকে লম্বা ছুটি নেন ধোনি। চলতি বছরের নভেম্বর পর্যন্ত ক্রিকেট থেকে দূরে থাকার কথা নিজেই ঘোষণা করেছেন তিনি। তবে কী নভেম্বরের পর অবসর নেবেন ভারতীয় সাবেক অধিনায়ক?

প্রশ্নের উত্তরে সৌরভ বলেন, কিছু মন্তব্য করার আগে আমি এ ব্যাপারে দেশের নির্বাচকদের সঙ্গে কথা বলতে চাই। তারা কী চাইছেন, সেটা জানা গুরুত্বপূর্ণ।

২৩ অক্টোবর বিসিসিআই’র সভাপতি পদে অভিষেক হতে পারে সৌরভের। আর ২৪ অক্টোবর বোর্ডের নির্বাচক কমিটির সঙ্গে বৈঠকে বসবেন তিনি। সর্বকালের অন্যতম ভারতীয় অধিনায়ক বলেন, দেশের ক্রিকেট নির্বাচকদের সঙ্গে কথা বলার পর ধোনি কী চাইছে, সেটা তার সঙ্গে কথা বলে জানব।

সবশেষে মহারাজ বলেন, আসলে বিষয়টির সঙ্গে আমি জড়িত নই। তাই আমার কাছে তার সম্পর্কে স্বচ্ছ ধারণা নেই। এটা নিয়ে কী পরিকল্পনা আছে তাও জানি না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর