৫জি স্মার্টফোন নিয়ে এলো জেডটিই

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রিয়ায় সম্প্রতি অনুষ্ঠিত ভিয়েনা ফ্যাশন উইকে ৫জি রেডি স্মার্টফোন ‘অ্যাক্সন ১০ প্রো ৫জি’ প্রদর্শন করেছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান জেডটিই। ভিয়েনার মিউজিয়াম কার্টিয়ের সামনে অনুষ্ঠিত হয় এ ফ্যাশন উইকের ক্যাটওয়াক, যেখানে অংশগ্রহণ করে আন্তর্জাতিকভাবে শীর্ষস্থানীয় নানা ব্র্যান্ড এবং প্রদর্শিত হয় ৭০টি ডিজাইনার কালেকশন।

এ বছর জুলাইয়ে শীর্ষস্থানীয় প্রধান তিনটি ক্যারিয়ার, রিটেইলার ও ই-কমার্স ডিলারের অংশীদারিত্বে অস্ট্রিয়াতে জেডটিই অ্যাক্সন ১০ প্রো সিরিজের উন্মোচন করা হয়।

ফ্যাশন, ট্রেন্ড ও লাইফস্টাইলের আন্তর্জাতিক মঞ্চে অংশগ্রহণকারী ডিজাইনার, ক্রিয়েটিভ, ব্লগার ও ফ্যাশনপ্রেমী সবাই জেডটিই’র এআই ট্রিপল ক্যামেরা দিয়ে ফ্যাশন উইকের স্মরণীয় মুহূর্ত ক্যামেরাবন্দী করার ক্ষেত্রে খুঁজে পেয়েছেন প্রযুক্তির সাথে আভিজাত্যের দারুণ উদ্ভাবনী সমন্বয়। অতিথি ও দর্শনার্থীরা জেডটিই বুথে এসে জেডটিই অ্যাক্সন ১০ প্রো ৫জি স্মার্টফোন সহ জেডটিই’র অন্যান্য ৫জি পণ্য ও সেবার উদ্ভাবনের অভিজ্ঞতাও গ্রহণ করেন। জেডটিই এবার এমকিউ ভিয়েনা ফ্যাশন উইকের মোবাইল ফোন পার্টনার হিসেবে ছিল।

জেডটিই অ্যাক্সন ১০ প্রো ৫জি স্মার্টফোনটি বৈশ্বিক স্মার্টফোন বাজারে আলোড়ন তুলেছে এর প্রিমিয়াম লুক, কার্যকরী পারফরম্যান্স ও আকর্ষণীয় দামের সমন্বয়ের জন্য। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৪৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং এর কনট্রাস্ট, ব্ল্যাক লেভেল ও ভিউইং অ্যাঙ্গেল উন্নত। স্মার্টফোনটিতে রয়েছে ড্রপ-শেপড নচ, ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এআই ট্রিপল ক্যামেরা। এফ/১.৭ অ্যাপারচার ও ৬পি লেন্সের ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সাথে ৫জি এ স্মার্টফোনটিতে রয়েছে ১২৫ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সাথে ২০ মেগাপিক্সেল সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের এফ/২.৪ অ্যাপারচারের টেলিফটো ক্যামেরা যা কাজ করবে ট্রিপল অপটিক্যাল জুমের সাথে। এফএইচডি+ রেজ্যুলেশনের সাথে ৪০০০এমএএইচ ব্যাটারির ফলে দীর্ঘক্ষণ ফোনটি ব্যবহার করা যাবে। তারহীন চার্জিংয়ের জন্য ফোনটিতে রয়েছে ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সুবিধা।

জেডটিই বাংলাদেশের প্রধান বিপণন কর্মকর্তা প্যাং উই বলেন, ‘আমাদের প্রযুক্তিগত উদ্ভাবনের প্রচেষ্টারই প্রমাণ অ্যাক্সন ১০ প্রো ৫জি। ইতিমধ্যেই চীন, উত্তর ইউরোপ এবং মধ্যপ্রাচ্যে ফোনটি প্রথম বাণিজ্যিক ৫জি স্মার্টফোন হিসেবে বিক্রি শুরু হয়েছে।’

তিনি আরো বলেন, ‘নতুন প্রযুক্তি ও উদ্ভাবন ব্যবহার এবং গ্রহণের ক্ষেত্রে বাংলাদেশি ক্রেতারা অত্যন্ত উৎসাহী। গ্রাহকদের নতুন প্রযুক্তি এবং অভিনব নানা সেবাদানের মাধ্যমে জেডটিই বাংলাদেশিদের ডিজিটাল লাইফস্টাইলের পছন্দের এবং বিশ্বস্ত অংশীদার হতে চায়।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর