,

a36

আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম আনোয়ার শাহ;গুরুতর অসুস্থ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কৃতী সন্তান, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি,  আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ গুরুতর অসুস্থ। চিকিৎসার জন্য তাকে ব্যাংকক নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন স্বজনেরা।

আল্লামা আনোয়ার শাহ’র পরিবার সূত্রে জানা গেছে, তার খাদ্য নালিতে টিউমার হয়েছে। কিছুদিন আগে তার ঘাড়ের টিউমারের অপারেশন হয়েছিল। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব। দীর্ঘদিন সিলেটের হজরত শাহজালাল দর্গা মসজিদের খতিব হিসেবে তিনি দায়িত্ব পালন করেছেন।

দেশের বিভিন্ন ধর্মীয় ইস্যুতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার চমৎকার তিলাওয়াত, শুদ্ধ বাংলা ও সাবলীল আলোচনায় মুগ্ধ হয় দেশের কোটি তৌহিদী জনতা। দেশে-বিদেশে রয়েছে তার ছাত্র ও ভক্ত।

আগামী বুধবার (৯ অক্টোবর) তাঁর ভিসার আইনী ব্যবস্থাপনা সম্পন্ন হলে বৃহস্পতিবার (১০ অক্টোবর) তাকে ব্যাংকক নেওয়া হবে। বৃহস্পতিবারের (১০ অক্টোবর) টিকিট বুকিং করা রয়েছে।

দেশের সর্বজন শ্রদ্বেয় এই আলেমেদীন যেন খুব সত্তর সুস্থতা লাভ করেন, এজন্য দেশবাসীর কাছে তাঁর রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন স্বজনেরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর