রেল ব্যবস্থাকে আধুনিকভাবে সাজাতে কাজ করছি: রেলমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ভবিষ্যতে আধুনিক যুগোপযোগী এবং মানুষের আকাঙ্ক্ষা অনুযায়ী দেশের সব রেল ব্যবস্থাকে সাজাতে এবং আধুনিকভাবে গড়ে তুলতে পরিকল্পনা অনুযায়ী কাজ করছি। আমাদের উদ্দেশ্য মানুষকে সঠিক সেবা দেওয়া। ত‌বে, আ‌গের চে‌য়ে ট্রেনের প্রতি মানুষের আগ্রহ অনেক বেড়েছে।

সোমবার (৩০ সে‌প্টেম্বর) সকালে টঙ্গী-জয়দেবপুর ডাবল রেললাইন নির্মাণ কাজ পরিদর্শনে গি‌য়ে জয়দেবপুর রেলও‌য়ে জংশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, উত্তরবঙ্গের ট্রেন বঙ্গবন্ধু সেতু পার হয়ে টঙ্গী পর্যন্ত সিঙ্গেল লাইনে চলছে। এছাড়া ময়মনসিংহের ট্রেনগুলো জয়দেবপুর হয়ে চলছে। সিঙ্গেল লাইনের কারণে ট্রেনের স্বাভাবিক সার্ভিস দিতে পারছি না। বর্তমানে যে লোকবল আছে তা পূর্ণঙ্গ ব্যবহার করে রেলের নিরাপদ, সাশ্রয়ী এবং সময় মতো যাতে ট্রেন চলতে পারে। সে সেবা পূর্ণাঙ্গভা‌বে দেওয়ার জন্য সচেষ্ট আছি।

এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ওই রেললাইন নির্মাণ প্রকল্পের ম্যানেজার বিণয় শ্রীবাস্তব, জয়দেবপুর জংশনের সিনিয়র স্টেশন মাস্টার মো. শাহজাহান মিয়া এবং স্থানীয় প্রশাসন ও রেলওয়ের বিভিন্ন কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর