,

১

৪২ হলে আরিফিন শুভ-বিদ্যা সিনহা মিম

হাওর বার্তাঃ সারা দেশের ৪২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘সাপলুডু’। ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে চলবে সিনেমাটি।

ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক) এর পাশাপাশি চট্টগ্রামের সিনেপ্লেক্স সিলভার স্ক্রিনে দেখা যাবে ছবিটি।

এছাড়াও মধুমিতা (ঢাকা), বলাকা (ঢাকা), শ্যামলী (ঢাকা), বিজিবি (চট্টগ্রাম), মুক্তি (বগুড়া), এশিয়া (ঢাকা), ঢাকা ক্যান্টনমেন্ট (ঢাকা), নিউ গুলশান (কেরানীগঞ্জ, জিনজিরা), পুনম (ঢাকা), গীত (ঢাকা), আনন্দ (ঢাকা), রাজমনি (ঢাকা), চিত্রামহল (ঢাকা), রাণীমহল (ঢাকা), চাঁদমহল (কাঁচপুর), সাভার ক্যান্টনমেন্ট (সাভার), ঝুমুর (জয়দেবপুর), ছায়াবাণী (ময়মনসিংহ), রূপকথা (শেরপুর), মাধবী (মাধবপুর), মডার্ন (দিনাজপুর), সোনিয়া (বগুড়া) হলে ‘সাপলুডু’ চলবে।

ছবিটি আরও দেখা যাবে নিউ রজনীগন্ধা (ছালা), আলমাস (চট্টগ্রাম), সিনেমা প্লেস (চট্টগ্রাম), মনিহার (যশোর), অভিরুচি (বরিশাল), তিতাস (পটুয়াখালি), বনলতা (ফরিদপুর), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা),নন্দিতা (সিলেট), বিজিবি (সিলেট), পান্না (মুক্তারপুর), রাজ (কুলিয়ারচর), রূপকথা (পাবনা), শাপলা (রংপুর), নবীন (মানিকগঞ্জ) সিনেমা হলে।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর সিনেমাটি সেন্সর সনদ পায়। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সাপলুডু’ ছবিটি নিয়ে ইতিমধ্যেই দর্শক মহলে তৈরি হয়েছে বিশেষ আগ্রহ।

পরিচালক গোলাম সোহরাব দুদুলের এটাই প্রথম সিনেমা। ছবির পোস্টার প্রকাশের আগে একটি টিজার প্রকাশ করা হয়েছিল। টিজারটি বেশ প্রশংসিতও হয়।

সাপলুডুর শুটিং হয়েছে মানিকগঞ্জ, মধুপুর, গাজীপুর, টেকনাফ, লামা ও কক্সবাজারে। থ্রিলার ঘরানার এই ছবিতে আরও অভিনয় করেছেন, তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর