চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা সেই তরুণী কারাগারে

হাওর বার্তাঃ ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগ আনা সেই তরুণীকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সকালে গ্রেফতারের পর বুধবার উত্তরপ্রদেশের একটি আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয় বলে এনডিটিভির প্রতিবেদেনে বলা হয়েছে।

চিন্ময়ানন্দের করা চাঁদাবাজির মামলায় আদালতে নির্যাতনের শিকার ছাত্রীর পক্ষ থেকে জামিন আবেদন করা হলে বিচারক নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ওই তরুণীর পরিবার বলছে,  প্রথমে একটি হাসপাতালে নিয়ে গিয়ে ডাক্তারি পরীক্ষা করানো হয়; এরপর  জোর করে পুলিশের কাগজপত্রে সই করানো হয় তাকে।

এদিকে দুইদিন কারাগারে থাকার পর অভিযুক্ত চিন্ময়ানন্দকে রোববার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনডিটিভি বলছে, মঙ্গলবার ওই ছাত্রীর আগাম জামিনের শুনানি ছিল। কিন্তু তার আগেই পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি শাহজাহানপুরের স্থানীয় আদালতে যাওয়ার পথে পুলিশ তার পথ আটকায়।

তিনবারের সাংসদ চিন্ময়ানন্দ পরিচালিত একটি আইন কলেজের ছাত্রী ছিলেন নির্যাতনের শিকার এই তরুণী। তার অভিযোগ, ৭২ বছরের চিন্ময়ানন্দ তাকে এক বছর ধরে ধর্ষণ ও শারীরিকভাবে নিযার্তান করেছেন।

২৩ বছরের ওই তরুণী চিন্ময়ানন্দের বিরুদ্ধে আদালতে নিজের অভিযোগ প্রমাণে ভিডিও জমা দেন সম্প্রতি। তিনি জানান, চশমার গোপন ক্যামেরায় ভিডিও করেছিলেন।

এক সপ্তাহ ধরে নিখোঁজ থাকার আগে অনলাইনে একটি ভিডিও পোস্ট করে ওই তরুণী জানান, বিজেপি নেতা তাকে ধর্ষণ করেছেন ও ভয় দেখিয়েছেন। তাকে খুনের হুমকিও দেওয়া হয়েছে বলে জানান তিনি। এরপর ৩০ আগস্ট রাজস্থানে পাওয়া যায় তাকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর