দুর্নীতি ও মাদক নির্মূলে সরকার আটঘাট বেঁধেই নেমেছে: কাদের

হাওর বার্তাঃ তি, মাদক ও সন্ত্রাসী কার্যক্রম নির্মূলে সরকার আটঘাট বেঁধেই নেমেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অপরাধী যেই হোক কেউ পার পাবে না। কেউ বসে নেই।

সোমবার সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে ওবায়দুল কাদের একথা বলেন।

দুর্নীতি, দুর্বৃত্তায়ন, মাদক ও সন্ত্রাসী কার্যক্রম যতদিন চলবে ততদিন অভিযান চলবে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে যাওয়ার আগে বলে গেছেন তার অনুপস্থিতিতেও যেন অভিযান চলে। মাদক-দুর্নীতির চক্র ভেঙে না দেওয়া পর্যন্ত অভিযান চলবে।

রাজধানীর বিভ্ন্নি স্থানে গড়ে উঠা ক্যাসিনোর বিষয়ে বিএনপি সরকারকে দোষারোপ করছে এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, আজ মির্জা ফখরুল বড় বড় কথা বলেন, কিন্তু তাদের আমলে তাদের দলের নেতাকর্মীকে কখনও শাস্তির আওতায় আনা হয়নি। অপরাধের জন্য কাউকে শাস্তি দেওয়া হয়নি, জেলে যেতে হয়নি, দুদক কারও বিরুদ্ধে মামলা দেয়নি। তাদের সময় একটি ইউনিটি কালচার গড়ে তোলা হয়েছিল। যেটা এখন নেই।

প্রসঙ্গত, গত সপ্তাহে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে যুবলীগের অনেক নেতার কর্মকাণ্ড নিয়ে ক্ষোভ প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর গত বুধবার যুবলীগ নেতা খালেদ ভূঁইয়া পরিচালিত ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবসহ চারটি ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জাম, কয়েক লাখ টাকা ও মদ উদ্ধার করে র‌্যাব। আটক করা হয় খালেদকে। এরপর শুক্রবার ঢাকার কলাবাগান ক্রীড়াচক্র ও ধানমণ্ডি ক্লাবেও অভিযান চালিয়ে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র-গুলি ও ইয়াবা আটক করা হয়। সর্বশেষ গতকাল রোববার ঢাকার মতিঝিল এলাকার আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযান চালানো হয়। সেখান থেকে ক্যাসিনোর সরঞ্জাম, মদ আর নগদ টাকা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর