নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান, নারীসহ আটক ৩

হাওর বার্তাঃ  নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

গতকাল রোববার মধ্যরাত থেকে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ আসলাম হোসেন।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে জয়নাল আবেদীনের একটি টিনশেড বাড়ি ঘিরে রাখা হয়েছে। কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের সঙ্গে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে।

বাড়ি থেকে এখন পর্যন্ত নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- ফরিদ উদ্দিন রুমি, জামাল উদ্দিন রফিক ও জান্নাতুল ওরফে ফুয়াইয়া অনু।

বাড়িটিতে কোনো বিস্ফোরক দ্রব্য আছে কিনা তা পরীক্ষার জন্য বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে। এরই মধ্যে বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে এসে তাদের কাজ শুরু করেছে।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত কাউন্টার টেররিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে উপস্থিত আছেন। অভিযান পুরোপুরি শেষ হলে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের ব্রিফ করা হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর