,

n16

জেলা ছাত্রলীগ সম্পাদককে পেটাল দুর্বৃত্তরা

হাওর বার্তা ডেস্কঃ জয়পুরহাটে একদল দুর্বৃত্তের সশস্ত্র হামলায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা গুরুত্বর আহত হয়েছেন।

শুক্রবার রাত ১২টার দিকে শহরের চিত্রাপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, শুক্রবার রাত ১২টার দিকে শহরের চিত্রাপাড়া এলাকা দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া রাজাকে সঙ্গে নিয়ে সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা নিজ বাসায় ফিরছিলেন।

তারা ওই এলাকায় তার বাসার সামনে আসামাত্র আগে থেকে অন্ধকারে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তারা প্রথমেই ছাত্রলীগ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে ৯ মারধর করে। এ সময় সভাপতি জাকারিয়া হোসেন রাজা বাধা দিলে তার সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে তারা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যা

এতে ছাত্রলীগ সভাপতি রাজা সামান্য আহত হলেও সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা গুরুত্বর আহত হন। এ হামলা ঘটনার পরপরই স্থানীয়রা ছাত্রলীগ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে গুরুত্বর আহতাবস্থায় উদ্ধার করে সেখান থেকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করিয়ে দেন।

তবে শনিবার দুপুর পর্যন্ত এ বিষয়ে থানায় কারও কোনো অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান ওসি।

এ দিকে কারা কি কারণে তার ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে তাদের আহত করেছে এ ব্যাপারে আহত ছাত্রলীগ নেতা রেজার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তা ছাড়া একই বিষয়ে বক্তব্য নেয়ার জন্য ছাত্রলীগ সভাপতি জাকারিয়া রাজার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে তাকেও পাওয়া যায়নি।

ছাত্রলীগ নেতা রেজার ওপর এ সন্ত্রাসী হামলার খবর জানতে পেরে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে রেজাকে দেখতে গিয়েছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর