,

n4

টাকার অভাবে মা বিক্রি করে দেন টাইগারের খাট

হাওর বার্তা  ডেস্কঃহিরোপান্টি’ সিনেমার মাধ্যমে ২০১৪ সালে বলিউডে পা রাখেন টাইগার শ্রফ। বিপরীতে ছিলেন কৃতি স্যানন। ছবিটি ভালো ব্যবসা করায় দুজনেই পায়ের নিচে শক্ত মাটি পান। তবে জ্যাকি শ্রফের ছেলে সম্প্রতি জানালেন, এক সময় টাকার অভাবে তাকে মেঝেতে ঘুমাতে হয়েছে।

ওই সময় খুবই খারাপ অবস্থার মাঝে পড়ে তার পরিবার। টাইগারের মা আয়েশা শ্রফ ‘বুম’ নামের একটি সিনেমা প্রযোজনা করেন। অমিতাভ বচ্চনের মতো বড় তারকা ছিলেন সেখানে। ক্যাটরিনা কাইফের অভিষেকও হয় ওই ছবিতে। কিন্তু কোনো কিছুই ব্যর্থতা কাটাতে পারেনি। বক্স অফিসে পুরো ধরাশায়ী হয় ‘বুম’।

তখন টাইগারের বয়স ছিল ১১ বছর। তিনি বলেন, “ওই সময়ের কথা এখনো মনে পড়ে। আমাদের একটার পর একটা আসবাব বিক্রি করে দেওয়া হচ্ছে। সে সব জিনিস দেখে  বড় হয়েছি সেগুলো একে একে অদৃশ্য হয়ে যাচ্ছে। একপর্যায়ে আমার বিছানাটাও গেল। মেঝেতে ঘুমানো শুরু করলাম। এটা আমার জীবনের সবচেয়ে বাজে অভিজ্ঞতা।”

বর্তমানে বলিউডে নতুন প্রজন্মের অন্যতম তারকা টাইগার। অভিনয়ের পাশাপাশি ভালো নাচ ও মারপিট জানেন। ঝুলিতে আছে ‘বাগি’ সিরিজ-সহ কয়েকটি শত কোটি রুপির সিনেমা। যার বদৌলতে টাইগারের বাড়ি, গাড়ি হয়েছে। ব্যাংক অ্যাকাউন্টও ফুলে-ফেঁপে উঠেছে।

এই নায়ককে সর্বশেষ দেখা গেছে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ সিনেমায়। সম্প্রতি শেষ করেছেন ‘ওয়ার’। বলিউডের সবচেয়ে বড় ব্যানার ইয়াশ রাজ ফিল্মসের ছবি এটি। ২ অক্টোবরে মুক্তি প্রতীক্ষিত ছবিটিতে হৃতিক রোশনের সঙ্গে লড়বেন টাইগার। যার কয়েক ঝলক দেখা গেছে ট্রেলারে। বেশ প্রশংসাও পেয়েছেন টাইগার। আর দুই নায়কের সঙ্গে আছেন বানি কাপুর। এ ছাড়া শিগগিরই শুরু হবে ‘বাগি থ্রি’র শুটিং। এতে প্রথম কিস্তির নায়িকা শ্রদ্ধা কাপুরও থাকছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর