,

n6

গোসল শেষে ঘরে ফেরা হলো না সহোদরের

হাওর বার্তা ডেস্কঃ  চাঁদপুরের হাইমচরে পুকুরের পানিতে ডুবে প্রাণ হারিয়েছে একই পরিবারের দুই শিশু। আজ শুক্রবার দুপুরে উপজেলার উত্তর আলগী ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার দুই শিশু হচ্ছে প্রবাসী সাইফুল ইসলাম পাটোয়ারীর ছেলে সিফাত ও সিয়াম।

পানি ডুবে মৃত্যুর শিকার শিশুদের মা শিশুদের মা সুমী বেগম জানান, দুপুরে বাড়ির পুকুরে দুই শিশু ছেলে সিফাত (৮) ও সিয়াম (৬) কে সঙ্গে নিয়ে গোসল করতে যান তিনি। শিশুদের সঙ্গে গোসল শেষে ঘরে একাই ফিরে যান তিনি। তবে দুই শিশু একটু পরে ঘরে যাবে-তাকে এমন কথা বলে। এক পর্যায়ে তারা ফিরে না এলে সুমী বেগম ফের পুকুরেপাড়ে ফিরে যান। কিন্তু সন্তানদের খুঁজে না পেয়ে তিনি হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন। এর এক ঘণ্টা পর হতভাগা দুই শিশুর মরদেহ পুকুরের পানিতে ভেসে ওঠে। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা শিশু দুইটি মরদেহ উদ্ধার করে।

এদিকে এমন দুর্ঘটনার সংবাদ পেয়ে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারীসহ অনেকেই সুমী বেগমকে সান্ত্বনা দিতে ঘটনাস্থলে ছুটে যান।

হাইমচর থানার ওসি মো. জাহিরুল ইসলাম জানান, পরিবারের কোনো আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে শিশুদের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, মধ্যপ্রাচ্য প্রবাসী সাইফুল ইসলাম পাটোয়ারী ও সুমী বেগম দম্পতির সিফাত ও সিয়াম ছাড়াও চার মাস বয়সী আরেকটি কন্যা শিশু রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর