,

soumo20151104120944

সময়মত ঠিকই জ্বলে উঠবে সৌম্য-লিটন : হাথুরুসিংহে

দক্ষিণ আফ্রিকাকে একরকম অসহায় আত্মসমর্পণ করিয়ে সিরিজ জিতেছিল বাংলাদেশ। আর তার মূল কারিগর ছিলেন বাংলাদেশের তরুণ তুর্কি সৌম্য সরকার। কিন্তু সে সিরিজের পর হঠাৎ করেই যেন রান করতে ভুলে গেছেন এই ব্যাটসম্যান। কিন্তু বাংলাদেশ দলের কোচ হাথুরুসিংহের বিশ্বাস সময়মত ঠিকই জ্বলে উঠবে সৌম্য সরকার।

বুধবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বাংলাদেশ দলের কোচ হাথুরুসিংহে। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ভারত এবং দক্ষিণ আফ্রিকা সফরে নিজের নামের উপর সুবিচার করতে পারেননি সৌম্য। আর ভারত সিরিজে রান পেলেও লিটন দাস এখনও কোন আন্তর্জাতিক ক্রিকেট সিরিজে বড় স্কোর করতে পাড়েননি। তাই সংবাদ সম্মেলনে স্বাভাবিকভাবেই এই দুই প্রতিভাবান ব্যাটসম্যানকে নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা।

তবে এটা নিয়ে ভাবছেন বলে সরাসরি জানিয়ে দিলেন বাংলাদেশ কোচ। এ সম্পর্কে হাথুরুসিংহে বলেন, সৌম্য এবং লিটন দু’জনই বিশ্বমানের খেলোয়াড়। আগের সিরিজগুলোতে তারা খুবই ভালো করেছে তা আপনারা দেখেছেন। এর আগে যেভাবে খেলছে এই সিরিজেও সেভাবেই সৌম্য-লিটন জ্বলে উঠবে বলে আমার বিশ্বাস।

বর্তমান সময়ে এই দুই তারকাকে বেশি খেলানোর কারণও ব্যাখ্যা করেন হাথুরুসিংহে। বিভিন্ন দেশের কন্ডিশনে মানিয়ে নিতে এই দুই তারকাকে বেশি খেলানো হচ্ছে বলে জানান বাংলাদেশের এই সফল কোচ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর