মুক্তিযোদ্ধাদের জন্য উপহার পাঠিয়ে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময়

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যকে ঈদুল আজহার শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন। আজ সোমবার (১২ আগস্ট) প্রধানমন্ত্রী তার শুভেচ্ছা উপহার হিসেবে রাজধানীর মোহাম্মদপুরে গজনবী রোডে যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের জন্য ফুল, ফল এবং মিষ্টান্ন পাঠিয়েছেন।

যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা এসময় প্রতিটি রাষ্ট্রীয় দিবস এবং উৎসবে যেমন-স্বাধীনতা দিবস, বিজয় দিবস, পবিত্র ঈদ এবং বাংলা নববর্ষের দিনে তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা এসময় মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনের জন্য সরকারের বিভিন্ন পদক্ষেপ বিশেষ করে মোহাম্মদপুরে মুক্তিযোদ্ধা টাওয়ার-এর ১৩তলা আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণসহ ব্যাপক পদক্ষেপ গ্রহণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাকালেই তারা তাদের প্রাপ্য সম্মান পান। এসময় তারা প্রধানন্ত্রীর সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। খবর-বাসস।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর