সালমানের বাড়ি-গাড়ির সংখ্যা কত

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের সবচেয়ে ‘এলিজবল ব্যাচেলর’ বলা হয় অভিনেতা সালমান খানকে। বিয়ে না করলেও সালমান কিন্তু তার পরিবার এবং কাছের মানুষদের প্রতি সব সময়ই একটু বেশি করেই ভাবেন। সে মা সালমা খানের কথা হোক কিংবা বোন অর্পিতা খান শর্মা। সালমান খান যেন তার পরিবারের প্রত্যেককে সব সময় আগলে রাখেন। আর তাদের সুবিধার জন্য চটপট কিনে ফেলেন এক একটি দামি বিলাসবহুল বাড়ি, গাড়ি।

যেমন পানভেলের বাগান বাড়ি হোক কিংবা একাধিক দামি গাড়ি, শখ মেটানোর পর্বে সালমান খান কিন্তু বলিউডে অনেক তারকার চেয়ে একটু বেশিই এগিয়ে। জানেন সলমনের বিলাসবহুল বাড়ি, গাড়ির তালিকায় কি কি রয়েছে?

জানা গেছে, মুম্বাইয়ের গোরাই সৈকতে সালমান খানের একটি বাড়ি রয়েছে। যে বাড়িতে ৫টি ঘরের পাশাপাশি রয়েছে সুইমিং পুল, জিমসহ আরও অনেক কিছু। গোরাই সৈকতের এই বাড়ির দাম কমপক্ষে ১০০ কোটি।

মুম্বাইয়ের পানভেলে আরও একটি বাগান বাড়ি রয়েছে সালমান খানের। যার দাম ৮০ কোটি। ব্যান্দ্রায় ১৬ কোটির একটি ফ্ল্যাট রয়েছে বলিউড ভাইজানের। পাশাপাশি ৩ কোটির একটি ‘সি প্লেন’ রয়েছে সালমান খানের। এছাড়া বিএমডব্লিউ, অডি, মার্সিডিজ বেঞ্জ-এর মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছেই সালমান খানের গ্যারেজে। এছাড়া বিয়িং হিউম্যান নামে সালমান খানের একটি সংস্থা রয়েছে। এই মুহূর্তে যার মূল্য কমপক্ষে ২৩৫ কোটি। এসবের সঙ্গে সালমান খানের একটি প্রযোজনা সংস্থাও রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর