অনলাইনে ওয়ালটন ফ্রিজ এসি টিভিতে ১০% ছাড়

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহা উপলক্ষে অনলাইন কেনাকাটায় আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। যে কোনো ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে ই-প্লাজা থেকে রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন এবং হোম অ্যাপ্লায়েন্স কেনায় ১০ শতাংশ ডিসকাউন্ট মিলবে। এ সুযোগ থাকছে ২০ আগস্ট পর্যন্ত। ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং ই-কমার্সের ইনচার্জ তানভির রহমান জানান, বাংলাদেশসহ বিশ্বের যেকোনো স্থানে বসেই সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। গ্রাহকরা ই-প্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে পছন্দের পণ্যটি কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। এরপর নেক্সাস, ভিসা কিংবা মাস্টার কার্ডে পেমেন্ট করলেই উপরোক্ত পণ্যে ১০ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে। অনলাইন থেকে কেনা পণ্য ৩২৬টি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেয়া হচ্ছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ই-প্লাজা থেকে আকর্ষণীয় ডিজাইন এবং সর্বোচ্চ গুণগতমানের দেড় শতাধিক মডেলের ফ্রস্ট এবং নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ১১ মডেলের ফ্রিজার এবং ২ মডেলের বেভারেজ কুলার কেনার সুযোগ রয়েছে। এদের মধ্যে নতুন আসা সাইড-বাই-সাইড ডোরের ৫৬৩ লিটারের নন-ফ্রস্ট ফ্রিজটি ক্রেতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে।

ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজি সম্পন্ন টেম্পারড গ্লাস ডোরের ওই ফ্রিজে ব্যবহৃত হয়েছে পরিবেশবান্ধব আর৬০০এ রেফ্রিজারেন্ট। ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধাসহ ফ্রিজের কম্প্রেসরে ১২ বছরের গ্যারন্টি দিচ্ছে ওয়ালটন।

পাশাপাশি ই-প্লাজায় রয়েছে, ১, ১.৫ ও ২ টনের ১৭ মডেলের স্প্লিট এসি। যার দাম ৩৫,৯০০ টাকা থেকে ৭৬,৪০০ টাকার মধ্যে। এর মধ্যে ৪ মডেলের স্মার্ট এসি ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

এছাড়াও, ই-প্লাজায় আছে ৫০৮ মিলিমিটার থেকে ১.৩৯৭ মিটারের শতাধিক মডেলের এলইডি, স্মার্ট ও ফোরকে স্মার্ট টেলিভিশন। সম্প্রতি ই-প্লাজায় বাংলা, ইংরেজি এবং হিন্দি অপশনযুক্ত ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভি উন্মুক্ত করেছে ওয়ালটন। যাতে প্রথমবারের মতো বাংলা ভাষায় কমান্ড দেয়া যাবে। টাইপ করে ইউটিউব বা ব্রাউজার থেকে কন্টেন্ট খোঁজার প্রয়োজন পড়বে না।

এদিকে, এয়ার কুলার, এয়ার ফ্রাইয়ার, ক্লোথ ড্রাইয়ার, আয়রন, ওয়াশিং মেশিন, মাইক্রো এবং ইলেকট্রিক ওভেন, ব্লেন্ডার ও জুসার, ইলেকট্রিক কেটলি, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, ওয়াটার পিউরিফায়ার, কিচেন কুকওয়্যারসহ অসংখ্য পণ্য অনলাইন থেকে কেনা এবং ডেলিভারি নেয়া যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর