সরকারের কোনো কথাই জনগণ বিশ্বাস করে না : শফিউল আলম প্রধান

২০ দলীয় জোটের অন্যতম নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, বিরোধী দলের আন্দোলনের সাফল্য এখানেই। কারণ এসরকারের কোন কথাই জনগণ বিশ্বাস করে না। দেশি ও বিদেশি নাগরিকদের কারা হত্যা করতে পারে দেশবাসী তা জনগণ বোঝে। সুতরাং জজ মিয়া নাটক সাজিয়ে ফায়দা হবে না। ক্ষমতার ছায়ায় থাকা আশ্রিত জঙ্গী ও ঘাতকদের ধরুন। সময়ে ইতিহাস ঠিকই তাদের পাকড়াও করবে।

আজ শনিবার বিকেলে আসাদগেট জিইউপি মিলনায়তনে ঐক্যবদ্ধ ছাত্র সংগ্রামই গণতন্ত্র ও স্বাধীনতা রক্ষার গ্যারান্টি ক্লজ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন প্রধান।

প্রধান আরো বলেন, আল্লাহর অশেষ মেহেরবানী- বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মোবিন চৌধুরী রাজনীতিকে বিদায় জানানোর সুযোগ পেয়েছেন। ইতিহাস সাক্ষী অনেক ভাগ্যবানদেরও এই সুযোগ মেলে নাই আওয়ামী নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, বড় বড় কথা না বলাই ভাল। অতীত-বর্তমান-ভবিষ্যতের কথা ভাবুন। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আঙ্গুল দেখাবেন না। প্রেসিডেন্ট জিয়াকে হত্যা করেও জাতীয়তাবাদী ধারাকে শেষ করা যায় নাই।

ছাত্রদের উদ্দেশে তিনি বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনই গণতন্ত্র ও স্বাধীনতার একমাত্র গ্যারান্টি ক্লজ। দেশ রক্ষার সংগ্রামে ছাত্র ঐক্য সংগ্রাম পরিষদ গঠনে ছাত্রদের ভূমিকা রাখার আহবান জানান। দেশকে সিকিম-ভূটান সিরিয়া-ইরাক বানাতে দেবেন না। মাতৃভূমি দেশের ইজ্জত রক্ষা ছাত্রদের ঈমানী দায়িত্ব।

জাগপা ছাত্রলীগের সহ সভাপতি নাহিদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেলের পরিচালনায় ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন জাগপার কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক রকিব উদ্দিন চৌধুরী মুন্না, সাংস্কৃতিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, কেন্দ্রীয় নেতা ভিপি মজিবুর রহমান, গোলাম মোস্তফা কামাল, যুব জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক রিয়াজ রহমান, জাগপা ছাত্রলীগের আব্দুর রহমান ফারুকী, শ্যামল চন্দ্র সরকার, মিনহাজ প্রধান রাব্বী, আবু নাঈম, মাহাবুব মোড়ল, শ্রী কৃষ্ণ, নগর জাগপা ছাত্রলীগের যুবায়ের রহমান, ফয়সাল আহমেদ, আমীর হোসেন, মোঃ নূর ইসলাম, শামীমুর রহমান শামীম প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর