মুরগির পালকে খুলল তরুণী হত্যার রহস্য

হাওর বার্তা ডেস্কঃ পুড়িয়ে হত্যা করা হয় এক নারীর দেহ। কিন্তু কে বা কারা তাকে হত্যা করল সেটি কুলকিনারা করতে পারছিল না পুলিশ। কিন্তু মুরগির পালকই উদ্‌ঘাটন করে সেই রহস্য। ভারতের মহারাষ্ট্রে এ ঘটনা ঘটে।

ইন্ডিয়া টুডে জানায়, লাশের পাশেই পড়ে থাকা একটি চটের থলিতে লেগে ছিল বেশ কিছু মুরগির পালক। সেই সূত্রে মুরগি ব্যবসার সঙ্গে সম্পৃক্ত এমন কাউকে খোঁজা শুরু করে পুলিশ।

লাশের শরীরে পাওয়া যায় একটি তাবিজ। যাতে ছিল বাংলা লেখা। এই সূত্রে মুরগি ব্যবসা করে বাঙালি লোকদের পেছনে লেগে থাকে পুলিশ। তাতেই শনাক্ত হয়ে যায় হত্যাকারী।

অনুসন্ধানে পুলিশ জানতে পারে, পশ্চিমবঙ্গের অধিবাসী আলম শেখ (৩৩) সেই ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে। তার খোঁজে নেমে মহারাষ্ট্রের পুলিশ পশ্চিমবঙ্গের বীরভূমেও চলে যায়। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় আলম শেখকে।

ওই নারীকে সে নিজে হত্যা করে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে এই মুরগি বিক্রেতা। মনি নামের ওই তরুণীর সঙ্গে তার কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল।

তার দাবি, মনি তার কাছ থেকে আড়াই লাখ রুপি ধার নিয়েছিল। সেই অর্থ ফেরত না দেওয়ায় তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি। তার জেরেই এক বন্ধুর সহায়তায় তাকে হত্যা করে সে।

পুলিশ জানায়, সোমবার আলম শেখকে পশ্চিমবঙ্গ থেকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে এ খুন করেছে বলে স্বীকার করে। ঘটনার সঙ্গে জড়িত তার বন্ধুকেও গ্রেপ্তারের প্রচেষ্টা চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর