ঢাকাতেই গা ঢাকা দিয়ে আছেন ওসি মোয়াজ্জেম

হাওর বার্তা ডেস্কঃ গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে ঢাকাতেই অবস্থান করছেন ওসি মোয়াজ্জেম। তার অবস্থানও পুলিশের জানা আছে। ঢাকার বিভিন্ন দায়িত্বশীল পুলিশদের থেকে এমনটি জানা গেছে।

ঢাকায় পুলিশের কয়েকজন দায়িত্বশীল কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, ঢাকাতেই অবস্থান করছেন ওসি মোয়াজ্জেম। তার অবস্থানও জানা আছে পুলিশের।

সূত্র জানায়, মে মাসেই বিভাগীয় তদন্ত ও মামলার কাজের কথা বলে ঢাকায় চলে আসেন ওসি মোয়াজ্জেম। সেই থেকে তিনি অননুমোদিতভাবে কর্মস্থলে অনুপস্থিত। এরমধ্যে নিজের যশোর সদরের চাঁচড়া এলাকার বাড়ীতেও যাননি তিনি।

সূত্র বলছে, তবে ২-১ দিনের মধ্যেই তিনি গ্রেফতার হতে পারেন।

এ বিষয়ে ফেনীর সোনাগাজী সার্কেলের এএসপি শফিকুল আহমেদ ভুঁইয়া জনিয়েছেন, ‘ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতারে একটি টিম এখন ঢাকায় কাজ করছে।’

সে হিসাবে এ কথা স্পষ্টতই বোঝা যাচ্ছে, ওসি মোয়াজ্জেম এখন ঢাকাতেই অবস্থান করছেন।

পিবিআইয়ের এসপি আহসান হাবিব পলাশ জানান, ওসি মোয়াজ্জেমকে এখন যেকোনো এলাকার পুলিশ গ্রেফতার করতে পারে। এমনকি সাধারণ মানুষও তাকে ধরে পুলিশে দিতে পারেন। তবে মূল দায়িত্বে রয়েছেন সোনাগাজী থানা পুলিশ।

এদিকে গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে পলাতক ওসি মোয়াজ্জেম হোসেনকে যে কোনো মূল্যে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

গত সোমবার সচিবালয়ে নিজ দফতরে ঈদপরবর্তী মতবিনিময়ে সাংবাদিকদের তিনি বলেন, পালিয়ে গেলে ধরা তো কঠিন।সময় লাগে।তবে সরকার এ ব্যাপারে সিরিয়াস।

তাকে খুঁজে বের করতে চেষ্টার কোনো ত্রুটি নেই জানিয়ে তিনি বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ ব্যাপারে খুব সিরিয়াস। হয়তো শুনবেন খুব শিগগির ধরা পড়েছে সে এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর