ব্রাজিলের ফুটবল তারকার ইসলাম গ্রহণ, উমরাহ করতে বায়তুল্লায়

হাওর বার্তা ডেস্কঃ ব্রাজিলের ফুটবল তারকা সার্জিও রিকার্ডো ইসলাম গ্রহণের ঘোষণার কয়েকদিন পরেই তাকে মক্কা মুকাররমায় উমরাহ করতে দেখা গেছে।

স্ট্যাপ ফিড পত্রিকা ও আল আখবারুস সাউদিয়্যার বরাতে জানা যায়, ব্রাজিলের অবসরপ্রাপ্ত সাবেক ফুটবল তারকা সার্জিও রিকার্ডো ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সম্প্রতি তার ভেরিফাইড টুইটার একাউন্টে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ এখন আমি একজন মুসলমান, আমি উমরাহ করতে এসেছি সৌদি আরবে।

আল আখবারুস সাউদিয়্যা পত্রিকায় কয়েকটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওটিতে দেখা যায় ব্রাজিলের এ ফুটবল  তারকা বায়তুল্লাহয় উমরাহ সম্পূর্ণ করছেন। লোকজন তাকে সংবর্ধনা দিচ্ছেন। তার মুসলিম নাম রাখা হয়েছে ইত্তিহাদ জামান।

জানা যায়, ২২ মে রিকার্ডো ঘোষণা করেছিলেন, তিনি ইসলাম গ্রহণ করেছেন। সৌদি ফুটবলার মুহাম্মদ সাঈদের পোস্ট করা একটি ভিডিওতে তার ইসলাম ধর্ম গ্রহণের দৃশ্য দেখা যায়। সেখানে তিনি ইসলাম ধর্ম গ্রহণের ব্যাপারে বলেছেন, ‘আলহামদুলিল্লাহ আমি মনে করি এ সিদ্ধান্ত আমার জীবনের সেরা সিদ্ধান্ত।

এ ব্রাজিলিয়ান খেলোয়াড় ২০১০ সালে অবসরপ্রাপ্ত হয়ে মিডিল ইস্ট এর কয়েকটি ক্লাবে খেলছিলেন। আর সেখানেই তিনি ইসলাম সম্পর্কে জানতে পারেন। অনুপ্রাণিত হোন। ইসলাম গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর