কিশোরগঞ্জের কুলিয়ারচরে জ্বালানি তেলবাহী লড়ির ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৪ জন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে জ্বালানি তেলবাহী ট্যাংক লড়ির সিলিন্ডারের গ্যাস বিস্ফোরণে ৪ জন অগ্নিদগ্ধ হয়েছেন। শনিবারর সকালে ভৈরব-কিশোরগঞ্জ সড়কে আগরপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধতারা হলেন-কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর গ্রামের রতন মিয়ার ছেলে সালমান (১৩), একই উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের আলম মিয়ার ছেলে হাকিম (২৭), ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে শফিক (২৬) ও বাজিতপুরের সরারচর ইউনিয়নের কামালপুর গ্রামের খোকন মিয়ার ছেলে নাঈম (১৮)।

আহতদের মধ্যে প্রথম ৩ জনকের আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলের বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। তাদের শরীরের বেশিরভাগ অংশই পুড়ে গেছে।

কুলিয়ারচর থানার ওসি আবদুল হাই তালুকদার জানান, সকাল পৌনে ১০ টার দিকে কুলিয়ারচর উপজেলায় আগরপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি ওয়েল্ডিং এর দোকানে মেঘনা ওয়েল কোম্পানীর একটি তেলবাহী টেংকারে ওয়েল্ডিং করা হচ্ছিল। এ সময় ওয়েল ট্যাংকারের পেছনের অংশ বিকট বিস্ফোরনে উড়ে যায়। বিস্ফোরনে পার্শ্ববর্তি দু’টি ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে যায়। আহত হন দোকান কর্মচারিসহ ৪ জন।

আহতদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসার পর তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে রেফার্ড করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর