পূজার চালাকি

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন চিত্রনায়িকা পূজা চেরি। গত সোমবার এসএসসি পরীক্ষার ফল পেয়েছেন পূজা। দেশের অধিকাংশ গণমাধ্যমে তিনি জানান বাণিজ্য বিভাগ থেকে জিপিএ ৪.৩৩ পেয়ে ‘এ গ্রেড’ নিয়ে পরীক্ষায় কৃতকার্য হয়েছেন। রেজাল্ট নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন এ তারকা।

তবে পূজার এসএসসির রোল ও রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে শিক্ষা বোর্ডের ওয়েবসাইট থেকে জানা যায় তিনি জিপিএ ৩.৩৩ পেয়ে ‘বি গ্রেড’-এ উত্তীর্ণ হয়েছেন। পরীক্ষা দিয়েছেন মগবাজার গার্লস হাইস্কুল থেকে। তবে পূজা পড়াশোনা শুরু করেন ঢাকা ক্যান্ট গার্লস স্কুল থেকে।

এসএসসি পরীক্ষার রেজাল্ট নিয়ে ভুল তথ্য দিয়ে পূজা বিতর্কের মুখে পড়েছেন। প্রাপ্ত জিপিএ থেকে বাড়িয়ে জিপিএ বলায় তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা করছেন অনেকে। এই নিয়ে একাধিকবার পূজা চেরির মোবাইলে কল দেওয়া হলে তিনি ফোন ধরেননি।

শিশুশিল্পী থেকে সিনেমার নায়িকা হয়েছেন পূজা চেরি। স্কুলের গণ্ডি পার হওয়ার আগেই বড় পর্দায় থিতু হয়েছেন তিনি। ‘নূর জাহান’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে। এ ছাড়া ‘পোড়ামন-২’ ও ‘দহন’র মাধ্যমে ব্যাপক আলোচনায় আসেন এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর