,

13

একটা সময় ছিল ভাবতাম বিয়ে করব

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সুমদ্রের মতো জায়গা! সেখানে তাড়াহুড়ো করলে হয়না। তবে ওখানে কয়েকজনের সঙ্গে কথা চলছে। খুব শিগিগিরই সকলকে একটা ভালো খবর দেব বলেই মনে হচ্ছে। কী খবর দেবেন মুমতাজ? সেটা পরে, বিয়ে নিয়ে নিজের চিন্তাভাবনার কথা জানালেন ভারতের একটি গণমাধ্যমকে।

এই অভিনেত্রী বলেন, ‘পুরুষের মতো পুরুষ ‘নেই তো! একটা সময় ছিল যখন ভাবতাম বিয়ে করব। আমি তোমাকে জিজ্ঞেস করছি, যে আছে কি পুরুষের মতো পুরুষ আশেপাশে? (হেসে)। তবে মজার কথা সরিয়ে রেখে বলতে পারি,যতক্ষণ না পুরুষের মতো পুরুষকে খুঁজে পাচ্ছি ততক্ষণ পর্যন্ত বিয়ের ব্যাপারে ভাবছি না। কারণ বাবা মায়ের সুখী দাম্পত্য দেখে বেড়ে ওঠা মানুষ আমি। আর ওঁদের দেখে সেরকমই কিছু একটা চাইছি। তবে আমি অবশ্যই বিয়ে করতে চাই।

‘ভবিষ্যতের ভূত’ সিনেমায় অভিনয়য় করেছেন মুমতাজ। এই ছবি সম্পর্কে বলেন, তবে যদি দেখা যায়, এরকম আরও অনেক ছবির সঙ্গেই এটা হচ্ছে। শুধু বাংলা ইন্ডাস্ট্রির প্রসঙ্গই তুলি ,তাহলে বলব এরকম হাজারটা ছবির সঙ্গে হচ্ছে। অনীক দত্ত পরিচিত নাম বলে এই বিষয়টি হাইলাইটেড হয়েছে, অনেকের ছবির ক্ষেত্রে তা হচ্ছে না। এক্ষেত্রে কোনও ‘নিউকামার’ পরিচালক হলে, তাঁদের দাবিয়ে রাখা হত। আমার ‘রক্তকরবী’ ছবির সঙ্গেও তো একই ঘটনা ঘটেছে। সেক্ষেত্রেও ‘হল’ পাওয়া নিয়ে সমস্যা হয়েছিল। এই মানসিকতা কেবলমাত্র ইনসিকিউরিটি থেকেই উঠে আসে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর