,

12

পরী এবার ফারুকীর সহকারী

হাওর বার্তা ডেস্কঃ ছিলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা। রুপে ও অভিনয়ে আলোচিত তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেদনময়ী ছবি পোস্ট করেও ইদানীং আলোচনায়। তিনি পরীমনি। এবার উঞ্চতা ছড়ানো এ নায়িকা  জানালেন নতুন খবর। জানালেন, এখন থেকে অভিনয়ের পাশাপাশি সহকারী পরিচালক হিসেবেও কাজ করবেন তিনি। বুধবার সাংবাদিককে অলাইনকে জানালেন এ তথ্য।

পরীমনি বলেন, ক্যামেরার সামনে দীর্ঘদিনই তো কাজ করলাম। নির্মাণের ব্যাকরণ নিয়েও এখন জানার তাগিদ অনুভব করলাম। সে তাগিদ থেকেই সহকারী নির্মাতা হিসেবে কাজ শুরু করছি। আমি সৌভাগ্যবান যে মোস্তফা সরয়ার ফারুকীর মতো বড় নির্মাতার সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি। আশা করি নির্মাণ বিষয়ে ভালো কিছু শিখতে পারবো।’

‘সোনার তরী’ নামে পরীমনির একটি প্রযোজনা সংস্থাও রয়েছে। গত বছর  এফডিসিতে বেশ আয়োজন করেই প্রযোজনা সংস্থাটির ঘোষণা দেন তিনি। একই সঙ্গে ‘ক্ষত’ নামে একটি ছবিরও ঘোষণা দেয়া হয়েছিল সেখান থেকে। নানা কারণে ছবিটি আর শুটিং ফ্লোর পর্যন্ত গড়ায়নি।

সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করছেন। চলচ্চিত্র নির্মাণের স্বপ্ন আছে নিশ্চয়? প্রশ্ন রাখলে পরিমনী বলেন, নির্মাণে আসবো এ পরিকল্পণা থেকেই তো সহকারী হিসেবে কাজ শুরু করা। নির্মানের বিষয়টি আয়ত্বে এলে চলচ্চিত্র নির্মাণ নিয়ে ভাববো। সটা এখনই ভাবছিনা। আপাতত শুধু শিখতে চাই।’

এখন থেকে পরীমনি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হয়ে ‘ছবিয়ালের’ সঙ্গে যুক্ত থাকবেন পরী। পাশাপাশি নিয়মিত করবেন অভিনয়ও। এদিকে সম্প্রতি চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবিতে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর