অজয় নয়, অন্য নায়ককে ভালোবাসতেন কাজল

হাওর বার্তা ডেস্কঃ দুই দশক ধরে একই ছাদের নিচে বসবাস করছেন বলিউডের অন্যতম সেরা জুটি অজয় দেবগন ও কাজল। সুখী এ দম্পতির মধ্যে বোঝাপড়াও বেশ ভালো। কাজলের জীবনে অজয় আসার আগে নাকি অন্য এক নায়কের প্রতি তার ভালোবাসা ছিল। সম্প্রতি সেই কথা প্রকাশ্যে আনলেন কাজলের ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর।

সম্প্রতি কপিল শর্মার শোতে অতিথি হিসেবে গিয়েছিলেন কাজল ও করণ। সেখানে তিনি ফাঁস করেন, ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ঋষি কাপুর অভিনীত ‘হেনা’র প্রিমিয়ার পার্টিতে অক্ষয়ের মাধ্যমেই কাজলের সঙ্গে পরিচয় হয় তার।

এরপর করন বলেন, সেই প্রিমিয়ার পার্টিতে সারাক্ষণ অক্ষয়কে খুঁজে বেড়াচ্ছিলেন কাজল। অক্ষয় সে সময় ওর ক্রাশ ছিল। অক্ষয়ের মাধ্যমেই আমার সেখানে কাজলের সঙ্গে আলাপ হয়। সেখানে আমিও কাজলের সঙ্গে জুড়ে গিয়েছিলাম। কিন্তু সেই পার্টিতে অক্ষয়কে আর খুজে পায়নি কাজল। বরং বন্ধু হিসেবে আমি আর কাজল একে অপরকে খুঁজে পেয়েছিলাম।

প্রসঙ্গত, বলিউডে অনেক তারকা দম্পতির সংসার ভেঙে গেলেও টিকে আছে অজয় দেবগন ও কাজল দেবগনের সংসার। খুব ভালোভাবেই কাটছে তাদের সংসার। দাম্পত্য জীবনের ২০ বছর পার করে ফেলেছেন তারা। তাদের সন্তান দুটি সন্তান নাইসা ও যুগ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর