২৯ অক্টোবর এমপিপুত্রের জোড়া খুন মামলায় শুনানি

হাওর বার্তা ডেস্কঃ সাংসদ পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির জোড়া খুনের মামলায় আগামী ২৯ অক্টোবর আত্মপক্ষ শুনানির দিন ঠিক করেছে আদালত।

বুধবার মামলাটিতে সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হওয়ায় ঢাকার দ্বিতীয় অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ আবু সালেহ উদ্দিন আত্মপক্ষ শুনানির এ তারিখ ঠিক করেন।

এর আগে এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর দীপক কুমার দাসকে আসামি রনির পক্ষে অবশিষ্ট জেরা করেন আইনজীবী অ্যাডভোকেট কাজী নজিব উল্ল্যাহ হিরু। সাক্ষ্য গ্রহণকালে রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এর আগে মামলাটিতে আরও ২০ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। ফলে মামলাটিতে রাষ্ট্রপক্ষে ২১ জনের সাক্ষ্য গ্রহণ করা হলো।

২০১৬ সালের ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত চার্জগঠন করেন।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশ রনির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

মামলাটিতে বখতিয়ার আলম রনিকে তিন দফা দশ দিনের রিমান্ড শেষে ২০১৫ সালের ২ জুলাই আদালতে তাকে কারাগারে পাঠান। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।

২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ওই বছর ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। ২০১৫ সালের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর