২০১৮তেই বিয়ে করতে চলেছেন প্রভাস

হাওর বার্তা ডেস্কঃ ফের ভেসে উঠল প্রভাসের বিয়ের খবর। এই বছরই সাত পাঁকে বাধা পড়তে চলেছেন ‘বাহুবলী’। তবে কানাঘুষা নয় একেবারে সত্যি খবর। খোদ প্রভাসের চাচাই জানিয়েছেন এই সুখবর। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা ২৪ পত্রিকা।

২০১৮ তেই বিয়ে করতে চলেছেন দেশের মোষ্ট এলিজেবল ব্যাচেলর। প্রভাসের অভিনেতা চাচা কৃষ্ণম রাজু নিজের মুখে জানিয়েছেন এই খবর। আজ শনিবার তার জন্মদিন। এদিন তাকে সামনে পেয়ে সাংবাদিকরা স্বভাবতই প্রভাসের বিয়ের প্রসঙ্গ তুলে আনেন। প্রথমে একটু অস্বস্তিতে পড়ে যান কৃষ্ণম।

পরে তিনি জানান, ‘এই ধরনের প্রশ্নের উত্তর দেওয়া একটু অস্বস্তিদায়ক। তবে প্রভাস এই বছরই বিয়ে করতে চলেছে। এমনটাই তার ইচ্ছে।’

বাহুবলী মুক্তির পরই প্রভাসের জনপ্রিয়তা দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে সারা দেশ ও বিদেশে ছড়িয়ে পড়ে। হাজার হাজার নারীর হৃদয় জয় করেন তিনি। প্রচুর বিয়ের প্রস্তাবও পান তিনি। বাহুবলী মুক্তির পরেই যে প্রভাস বিয়ে করবেন এমনই কথা শোনা গিয়েছিল। এই ছবি সম্পূর্ণ করতে পাঁচ বছর সময় লেগেছে। আর এই পাঁচ বছরে অন্য কোনও ছবির কাজে হাত দেননি প্রভাস।

এর মাঝেই বিভিন্ন সময়ে উঠে এসেছে তার বিয়ে নিয়ে নানা গল্প-গুজব। এই মুহূর্তে নারী মহলে তিনি মোস্ট এলিজেবল ব্যাচেলরের তালিকায় একেবারে শীর্ষে বলা যায়। তাই তাকে ঘিরে উন্মাদনা এমন জায়গায় চলে যায় যে ৬০০০বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। যা স্বাভাবিক এমনটাই মত অনেকের। তবে নিঃসন্দেহে কৃষ্ণমের এই ঘোষণা তাদের মন ভেঙে দিল।

বাহুবলীর পর প্রভাস এখন ব্যস্ত সাহো ছবি নিয়ে। এই ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর