হ্যাপির কারণে কোণঠাসা পরীমনি

বিতর্কিত মডেল অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির কারণে কোণঠাসা হয়ে গেলেন ঢাকাই ছবির বর্তমান গ্ল্যামার গার্ল পরীমনি। কথাটা একটু অদ্ভুত শোনালেও এমনটাই হচ্ছে ‘ধুমকেতু’ ছবির মাধ্যমে।

মুক্তির অপেক্ষায় থাকা ‘ধুমকেতু’ ছবিটি যে কয়েকটা কারণে আলোচনায় এসেছে, তার সবটা জুড়েই হ্যাপি। ছবির নায়ক শাকিব খানকে ঘিরেও উল্লেখযোগ্য আগ্রহ কিংবা আলোচনার রেশ পাওয়া যায়নি। আর ছবির প্রধান নায়িকা পরীমনি যে এই ছবিতে অভিনয় করছেন, সে খবর যেন নিরবতার অতল গহ্বরে ডুবে আছে।

দেশের অধিকাংশ সংবাদ মাধ্যমগুলোতে হ্যাপির নামে শিরোনাম করছে। অথচ, ‘ধুমকেতু’ ছবিতে হ্যাপি কেবল আইটেম গানে নেচেছেন। তাও আবার পুরো অংশে নয়। কারণ, গানটির অনেকাংশেই ছিলো শাকিব খান ও পরীমনির পারফর্মেন্স।

বিষয়টিকে ইতিবাচক হিসেবে দেখছেন না চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তাদের মতে- পরীমনি এ ছবির প্রধান নায়িকা। সংবাদ হলে তার নামে হতে পারে। এখানে বিতর্কিত হ্যাপিকে টেনে নিয়ে আসা কোনওভাবেই যৌক্তিক না। এটা সংবাদের কাটতি বাড়ানোর একটি পন্থা ছাড়া কিছুই না।

কেউ কেউ বলছেন, এটা আগে থেকেই সাজানো ছিলো। বিতর্কিত হ্যাপিকে ছবির আইটেম কন্যা বানিয়ে আলোচনায় থাকতে চেয়েছেন নির্মাতা। সুতরাং তার ইচ্ছেটাই সফল হয়েছে। আর কিছু না হোক, অন্তত আইটেম গান দিয়ে ছবিটি আলোচনায় আছে।

এদিকে হ্যাপি বর্তমানে সব রকমের শোবিজ কর্মকাণ্ড থেকে অবসর নিয়ে ধার্মিকতা বজায় রেখে চলার চেষ্টা করছেন। সে হিসেবেও তাকে নিয়ে টানা-হ্যাচড়া করা ঠিক নয় বলে মনে করছেন অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর