শামীম ওসমানের সমর্থনে আমার জয় ত্বরান্বিত হবে: আইভী

শামীম ওসমানের সমর্থনে জয় ত্বরান্বিত হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

শামীম ওসমানের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করে নির্বাচনি প্রচারনায় নামার ঘোষণার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, সামান্য নির্বাচনের জন্য তাকে পদত্যাগ করতে হবে না। সংসদ সদস্য একটি গুরুত্বপূর্ণ পদ। তিনি জনগণের পাশে থেকে তাদের সেবা করুন। তবে তিনি সমর্থন করায় নির্বাচনে আমার জয় ত্বরান্বিত হবে।

শনিবার দুপুরে শহরের চাষাঢ়ায় শহীদ মিনারে জাতীয় পর্যায়ের খেলোয়াড়দের নিয়ে নির্বাচনি প্রচারণার সময় আইভী আরো বলেন, সেনা মোতায়েনের ব্যাপারে আমি কখনোই বিরোধিতা করিনি। গণমাধ্যম বারবার সেনা মোতায়েনের ব্যাপারে প্রশ্ন তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করতে চাচ্ছে বলে অভিযোগ করে তিনি বলেন নির্বাচন কমিশন মনে করলে সেনা মোতায়েন করতেই পারে।

নারায়ণগঞ্জে নির্বাচনের উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। এই উৎসবমুখর পরিবেশে মানুষ সকলেই ভোট দেওয়ার জন্য উন্মুখ। তারা দল ও মতের ঊর্ধ্বে উঠে আমার পাশে দাঁড়িয়েছে। এই বিজয়ের মাসে নারায়ণগঞ্জবাসী নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবে।শামীম ওসমানের সমর্থনে আমার জয় ত্বরান্বিত হবে: আইভী

বিএনপি প্রার্থী অ্যাডোভোকেট সাখাওয়াৎ হোসেন সম্পর্কে আইভী বলেন, তিনি নারায়ণগঞ্জের বাসিন্দা না। নারায়ণগঞ্জ সম্পর্কে তার ধারণা নেই। তিনি নারায়ণগঞ্জের আর এস পর্চার কিছুই জানেন না। না জেনে তিনি অন্যের সুরে কথা বলছেন।

আইভীর প্রচারণার সময় ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট বাদল রায়, আবাহনী ক্রীড়া চক্রের চেয়ারম্যান, সাবেক জাতীয় ফুটবলার আসলাম, আশরাফ উদ্দিন চুন্নু, বি এম জোবায়ের নিপু, জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুন নাহার ডানাসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর