মেসির জোড়া গোলে বার্সার জয়

লা লিগায় রোববার রাতের ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। এদিন লিওনেল মেসির জোড়া গোল আর লুইস সুয়ারেজের নৈপুণ্যে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করে কাতালানরা।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। ২৯ মিনিটে ভ্যালেন্সিয়াকে লিড এনে দেন এলিয়াকুইম মানজালা।

দানিয়েল পারেহোর কর্নার থেকে দারুণ এক হেডে ভ্যালেন্সিয়াকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন এই ফরাসি তারকা। ৩৫ মিনিটেই নেইমারের বাড়ানো বল থেকে বার্সাকে সমতায় ফেরান লুইস সুয়ারেজ।

ম্যাচের ৪৫ মিনিটে নিজেদের ডি বক্সের ভেতরে সুয়ারেজকে টেনে ধরায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মানজালাকে। সেই সঙ্গে পেনাল্টি পায় বার্সা। পেনাল্টিকে কাজে লাগিয়ে বার্সার স্কোর লাইন ২-১ করেন মেসি।

কিন্তু প্রথমার্ধে শেষ মুহূর্তে ফের বার্সার জাল ভেদ করেন মুনির আল হাদ্দাদি। ২-২ সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল। বিরতির পর আক্রমণের ধার আরও বাড়িয়ে দেন বার্সা।

ফলও আসে খুব দ্রুত। ম্যাচের ৫২ মিনিটে বার্সাকে এগিয়ে দেন মেসি। মাশচেরানোর অ্যাসিস্টে ভ্যালেন্সিয়ার জাল কাঁপান মেসি। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে এটি তার ৪১তম গোল। আর লা লিগায় ২৫তম।

রেফারির বিদায়ী বাঁশির ঠিক আগ মুহূর্তে বার্সাকে চতুর্থবারের মতো উল্লাসে ভাসান আন্দ্রে গোমেজ। নেইমারের সহায়তায় দারুণ গোলটি করেন তিনি। শেষ পর্যন্ত ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মেসি-নেইমাররা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর