বিয়ে করব, তবে তাড়াহুড়ো নেই: আনুশকা

‘বিয়ে করব, তবে তাড়াহুড়ো নেই’ এমনটাই বললেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি একটি অনুষ্ঠানে ২৮ বছরের এই অভিনেত্রী বলেছেন, ‘হ্যাঁ, বিয়ে করব। কিন্তু জানি না, কখন। এ ব্যাপারে আমি এখনও ভাবনাচিন্তা করিনি। আমি জীবনে সবকিছু খুব স্বাভাবিকভাবে করে এসেছি। জীবনে বিয়েটাও একটা গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু জানি না, তা কবে হবে,তবে তাড়াহুড়ো নেই’।

তিনি আরও বলেছেন, এখন অনেক কিছু বদলে গেছে। বিয়ে বা সন্তান হওয়ার পরও একইভাবে কাজ করে যেতে পারছেন অভিনেত্রীরা। ফিল্ম ইন্ডাস্ট্রিতে মহিলাদের কাছে এটা খুবই সুসময়। বিয়ের পর আমি স্বাভাবিকভাবেই কাজ চালিয়ে যাবো।

বলিউডে বিচ্ছেদের সংখ্যা দিন দিন বাড়ছে। এ প্রসঙ্গে আনুশকা জানান, আমি এ নিয়ে চিন্তিত নই। সারা দেশেই বিবাহবিচ্ছেদের হার বাড়ছে। মহিলারা এখন অনেক বেশি আত্মনির্ভরশীল। এজন্যই সম্ভবত বিচ্ছেদের হার বাড়ছে।

তিনি এও বলেছেন, সম্পর্ক টিকিয়ে রাখতে বাড়তি যত্ন নিতে হবে। বিয়ের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

তবে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে যে আনুশকা গাটছড়া বাধঁবেন তা অনেকটা নিশ্চিত হয়েছে বলিউডবাসী। কেননা পার্টি ও বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের আগের মতোই একসঙ্গে দেখা যাচ্ছে।

এই বছরটা প্রেম এবং ক্যারিয়ারের ভালো সময় কাটিয়েছেন আনুশকা শর্মা। নতুন বছরে আনুশকা কি চমক দেখাবেন , তা দেখার অপেক্ষায় আছেন ভক্তরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর