কিশোরগঞ্জ সদর উপজেলায় বাড়িঘরে হামলা করে ৮ লাখ টাকার মালামাল লুটপাট করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ সদর উপজেলায় জমির মালিকানা দাবি করে প্রতিপক্ষের বাড়িঘর ভাঙচুর করে নগদ টাকা, স্বর্ণালংকার, ফ্রিজসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুটপাট করা হয়েছে।

গতকাল সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের বড়ভাগ (ধুপাগাতী) গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, কিশোরগঞ্জ সদর উপজেলা বড়ভাগ (ধুপাগাতী) গ্রামের মৃত মোমরেজ আলীর ছেলে আজিজুল হক ২০০২ সনে খরিদমূলে প্রাপ্ত হয়ে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছেন।

সাম্প্রতিকালে গাইটাল গ্রামের মানিক মিয়ার ছেলে জুনায়েদ আহমেদ পিন্টু কথিত এক ব্যক্তির নিকট হইতে আম-মোক্তারনামা দলিলমূলে দাবি করে শনিবার সকালে ২ শতাধিক লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ আজিজুল হকের বাড়িতে হামলা করে। হামলা কারিরা বাড়িঘর ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণালংকার, ফ্রিজসহ ঘরের মূল্যবান আসবাবপত্রসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুটপাট করে ট্রাকে তুলে নিয়ে যায়। এছাড়াও বাড়িতে রোপনকৃত শতাধিক ফলনবৃক্ষ কেটে বিনষ্ট করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারিরা পালিয়ে যায়। পুণরায় প্রতিপক্ষের লোকজন বাড়িঘরে হামলা করতে পারে বলে ভুক্তভোগী আজিজুল হকের পরিবারসহ স্থানীয়রা আশঙ্খা করছেন। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার শওকত জাহান জানান, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর