কলেজছাত্রীকে ছুরিকাঘাত প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায়

হাওর বার্তা ডেস্কঃ বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা বাজারে বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্রী শান্তাকে ছুরিকাঘাত করেছে এক বখাটে। শান্তা আগৈলঝাড়া উপজেলার সীমান্তবর্তী রত্নপুর গ্রামের মৃত মোস্তফা সরদারের মেয়ে।

শান্তার নিলুফা বেগম ও চাচা মো. লিটন জানান, কলেজ থেকে বাড়ি ফেরার পথে ধামুরা বাজারের রত্নপুর ভ্যানস্ট্যান্ডে শনিবার রাতে বখাটে আলাল ক্ষুর দিয়ে শান্তার মুখমন্ডলে পোচ দিয়ে পালিয়ে যায়। ক্ষুরের পোচে তার কপাল থেকে নাক অবধি জখম হয়। স্থানীয়দের সহায়তায় পুলিশ শান্তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে ১৩টি সেলাই দিয়ে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

লিটন আরো জানান, বখাটে আলাল বিভিন্ন সময়ে শান্তাকে প্রেমের প্রস্তাব দিত। প্রেমের প্রস্তাবে সারা না দেয়ায় তাকে কুপিয়ে আহত করে।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, মাধ্যমিকে পড়ার সময় উজিরপুর উপজেলার কাংশি গ্রামের বজলুর রহমানের ছেলে আলালের সঙ্গে শান্তার ঘনিষ্ঠ সম্পর্ক হয়। এরপর আলাল ঢাকায় একটি চাইনিজ রেস্তোরায় বেয়ারার কাজ নিয়ে শান্তার পরিবারকে বিভিন্নভাবে সহযোগিতা করতো। তাদের মধ্যে পারিবারিকভাবে বিয়ের কথাও ছিল। কিন্তু শান্তা বিএম কলেজে অনার্সে ভর্তি হওয়ার পরই তাদের সম্পর্কে ছেদ পড়ে। আলালের সন্দেহ ছিল শান্তার সঙ্গে অন্য কারোর সম্পর্ক আছে। এই ক্ষোভ-হতাশা থেকে সে ওই ছাত্রীকে ছুরিকাঘাত করেছে বলে তাদের ধারণা। আলালকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর