Cricket - Australia Nets - SWALEC Stadium, Cardiff, Wales - 6/7/15 Australia's David Warner during a training session Action Images via Reuters / Philip Brown Livepic - RTX1J8OO

ওয়ার্নারকে নিয়ে কোনও শঙ্কা নেই

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচে ব্যাট করার সময় গতকাল আঘাত পেয়েছিলেন অস্ট্রেলিয়া দলের সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। জস হ্যাজলেউডের একটি বাউন্সার ডেলিভারিতে হুক শট খেলতে গিয়েছিলেন ওয়ার্নার। কিন্তু বলটি ওয়ার্নারের ঘাড়ে লেগেছিল। ফলশ্রুতিতে মাঠ ছেড়েছিলেন তিনি।

তিনদিনের প্রস্তুতি ম্যাচে আজ ছিল শেষদিন। কিন্তু আজ মাঠে নামেননি ওয়ার্নার। আগামী শুক্রবার বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। অস্ট্রেলিয়ার দলের কোচ ড্যারেন লেহম্যান বলেছেন, নির্ধারিত সময়েই বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হবেন ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নারকে নিয়ে ড্যারেন লেহম্যান বলেছেন, ‘সবকিছু ঠিকঠাক আছে। আজ সে মাঠে হাঁটাহাঁটি করেছে। সুতরাং, এটা বলা যাচ্ছে যে সে নির্ধারিত সময়ের মধ্যে পুরোপুরি ফিট হয়ে যাবে। আগামীকাল অথবা পরশু তার সম্পর্কে আমরা আপডেট পাব’।

অনুশীলন ম্যাচ শেষে আগামীকাল বিশ্রামে থাকবেন স্মিথ-ওয়ার্নাররা। আর শুক্রবার তারা বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হবেন। আগামী ২২-২৩ আগস্ট স্বাগতিকদের বিরুদ্ধে তারা একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে আগামী ২৭ আগস্ট। আর দ্বিতীয় তথা শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ৪ সেপ্টেম্বর।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর