আমাকে নাকি গ্রেফতার করা হবে : শাকিব খান

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। কয়েক বছর ধরেই প্রায় একাই টেনে নিয়ে যাচ্ছেন ঢাকার চলচ্চিত্রশিল্পকে। সম্প্রতি বেশ কিছু বিষয়ে তিনি আলোচিত ও সমালোচিত হয়েছেন। সবকিছুর পরও বর্তমানে ব্যস্ত আছেন নতুন ছবি ‘রংবাজ’র শুটিং নিয়ে।

তবে বিভিন্ন ঝামেলা জড়িয়ে অভিনয়ে ঠিক পুরোপুরি মন দিতে পারছেন না তিনি। বারবার মনোসংযোগ বিচ্ছিন্ন হচ্ছে এফডিসি ও চলচ্চিত্র ইন্ডাস্ট্রির নানা ঘটনায়। তেমন এক ঘটনা ঘটে গেছে শুক্রবার। পাবনা থেকে ঢাকায় ফিরে এফডিসিতে ঢুকলে গ্রেফতার আতঙ্ক সৃষ্টি হয়। গুঞ্জন সৃষ্টি হয় শাকিব নাকি এফডিসিতে

আজই গ্রেফতার হবেন।

ঘটনাটি নিয়ে শাকিব খান বলেন, আমি শিল্পীদের নিয়ে মিটিং করতে যাই। আসন্ন নির্বাচনসহ অনেক গুরুত্বপূর্ণ বিষয় ছিল। কিন্তু পুলিশ দেখে অবাক হয়েছি। আমাকে নাকি গ্রেফতার করা হবে। পুলিশ তো ২০ কোটি মানুষের। কারও একার নয়। আমিও তো ২০ কোটি মানুষের নায়ক। অন্যায়ভাবে তারা আমাকে কেন ধরবে। কে বা কারা এসব করছে আমি জানি। ক্ষমতার অপব্যবহার করলে তার ফল নিজেকেও ভোগ করতে হয়।

তবে কেন তাকে টার্গেট করা হলো? এমন প্রশ্নের জবাবে ঢাকাই ছবি সবচেয়ে বড় এই তারকা বলেন, আমি নিজেও জানি না কী এমন করেছি, যার জন্য আমাকে উকিল নোটিশ পাঠাতে হবে, গ্রেফতার করাতে হবে। ওইদিন এফডিসিতে ঢুকে শুনলাম, গুজব ছড়ানো হয়েছে আমাকে গ্রেফতার করা হবে। কেন? কী করেছি আমি? অন্যায়ভাবে কেন আমার সম্মানহানি করা হচ্ছে।

তবে এসব ষড়যন্ত্রকে ভয় পান না শাকিব। তিনি বলেন, গত ১২টা বছর ধরে একাই ইন্ডাস্ট্রি টানছি। আমিই বিশ্ব দরবারে ঢাকাই ইন্ডাস্ট্রিকে তুলে ধরতে যাচ্ছি। কৃতজ্ঞতার বদলে সবাই আমাকে উল্টো এখান থেকে সরিয়ে দিতে উঠে পড়ে লেগেছে। সাধারণ শিল্পীরা তা কখনো হতে দেবে না। আর আমিও ভয় করি না। মরণেও না। আমি শাকিব খান বঙ্গবন্ধুর দেশের লোক, কাপুরুষ নই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর